সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: দুটি আবেদন বিচারাধীন থাকায় হুসেইন মুহম্মদ এরশাদের বিরুদ্ধে আর্থিক অনিয়মের মামলার রায় হয়নি, নিষ্পত্তির জন্য আপিলের নথি পাঠানো হয়েছে প্রধান বিচারপতির কাছে Desh TV Logo জাতীয় পর্যায়ে গৌরবোজ্জ্বল অবদানের স্বীকৃতি হিসেবে ১৫ বিশিষ্টজন ও বাংলাদেশ বিমান বাহিনীকে স্বাধীনতা পুরস্কার-২০১৭ প্রদান করলেন প্রধানমন্ত্রী Desh TV Logo মুফতি হান্নানের সহযোগী জঙ্গি নেতা দেলোয়ার হোসেন রিপন প্রাণ ভিক্ষা চাইবে: সিলেট কারা কর্তৃপক্ষ Desh TV Logo খালেদা জিয়ার বিরুদ্ধে নাইকো দুর্নীতি মামলা চলতে বাধা নেই, মামলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের দেওয়া রুল আপিল বিভাগে খারিজ Desh TV Logo বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের ৮১ মিলিয়ন ডলার চুরির ঘটনায় উত্তর কোরিয়ার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে যুক্তরাষ্ট্র, ওয়ালস্ট্রিট জার্নালের তথ্য Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যে গুলিবর্ষণের ঘটনায় পুলিশসহ ৪ জন নিহত Desh TV Logo যুক্তরাজ্যে পার্লামেন্ট ভবনের সামনে সন্ত্রাসী হামলা, ছুরিকাঘাত, গোলাগুলি এবং গাড়িচাপায় পুলিশ কর্মকর্তা ও হামলাকারীসহ নিহত ৪; আহত কমপক্ষে ৪০ জন, গ্রেপ্তার ৮; হামলাকারী ব্রিটিশবংশোদ্ভূত: ব্রিটিশ প্রধানমন্ত্রী টেরিসা মে; বিশ্ব নেতাদের নিন্দা ও সংহতি Desh TV Logo খেলা: ক্রিকেট: শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে অর্ন্তভুক্ত হয়েছেন অফস্পিনার মেহেদী হাসান মিরাজ, ইমার্জিং টিম এশিয়া কাপে মিরাজের জায়গায় খেলবেন অফস্পিনার নাঈম হাসান Desh TV Logo হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে খেলতে পারবেন না কুশাল পেরেরা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

ঈদ বাজারে জায়গা করে নিচ্ছে ভিনদেশি পোশাক

সোমবার, ২২ জুন, ২০১৫ (১৭:৪৬)
ঈদ-বাজারে-জায়গা-করে-নিচ্ছে-ভিনদেশি-পোশাক

ভিনদেশি পোশাক

ঈদ বাজার এখনো জমজমাট না হলেও এবারের বাজারে ফ্যাশন জগতে দেশীয় পোশাকের তুলনায় দেশের বাইরে থেকে আসা পোশাক ও থ্রী পিসের চাহিদাই বেশি। ঈদ উৎসবে বাহারি ডিজাইনের আর জমকালো কারকাজ করা পোশাক বেছে নিচ্ছেন ক্রেতারা। দেশীয় ফ্যাশন হাউজগুলোর ডিজাইনে সেভাবে বৈচিত্র না থাকা আর বেশি দামই ঈদ বাজারে পিছিয়ে পড়ার অন্যতম কারণ বলে জানালেন ক্রেতারা।

তবে উৎপাদন খরচ বেড়ে যাওয়াকেই দামের উর্ধ্বগতির কারণ বলে জানালেন বিক্রেতারা।

গত কয়েক বছরের মতো এবারও ঈদবাজারের ফ্যাশনে বিদেশি পোশাকের দাপট। চাহিদা বেশি থাকায় ভারতীয়-পাকিস্তানি থ্রীপিসে বাজার ভরা। বলিউডের সিনেমা, অভিনেত্রী আর সিরিয়ালগুলোর জনপ্রিয় চরিত্রের নামের পোশাক চলছে বেশ। গতবারের ফ্লোরাটাস, ক্যাটরিনা, ধুম-থ্রি'র পাশাপাশি এবার যোগ হয়েছে সারারা, কোটি, কিরণমালা। আর হাল ফ্যাশনের পালাজোর সঙ্গে তাল মিলিয়ে কামিজ-কুর্তার ডিজাইনেও এসেছে বৈচিত্র।

ক্রেতাদের নজর কাড়তে নানা নামে এসব পোশাক তুলে ধরছেন বিক্রেতাদের।

এদিকে, তুলনামূলকভাবে দাম একটু বেশি হওয়ায় এখনো সেভাবে বিক্রি শুরু হয়নি দেশীয় ফ্যাশন হাউজগুলোতে। উপকরণের ব্যয় ও উৎপাদন খরচ বেড়ে যাওয়াই এর কারণ বলে জানালেন বিক্রেতারা।

তবে কিছু কিছু ক্রেতা বরাবরের মতোই উৎসবে প্রাধান্য দিয়ে থাকেন দেশীয় পোশাককেই।

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১