সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: দ্বিতীয় দফায় গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্তে ৬ মাসের স্থগিতাদেশ হাইকোর্টের Desh TV Logo গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে বাম দলগুলোর ডাকে রাজধানীতে আধাবেলা হরতাল Desh TV Logo বিএনপি-জামাতের মদদে বাম মোর্চার হরতাল প্রত্যাখ্যান করেছে জনগণ: হাছান মাহমুদ Desh TV Logo জাপানি নাগরিক হোশি কোনিও হত্যা মামলায় ৫ জনের ফাঁসি, একজন খালাস Desh TV Logo পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সাতক্ষীরার ঘোনায় মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা, আটক ৪ Desh TV Logo খাগড়াছড়ির আরামবাগে কলেজছাত্রীর মৃতদেহ উদ্ধার Desh TV Logo ময়মনসিংহ, সাতক্ষীরা ও নাটোরে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু Desh TV Logo আন্তর্জাতিক: উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের সৎভাই হত্যায় জড়িত সন্দেহভাজন চার উত্তর কোরীয়কে গুপ্তচর বলে দাবি করেছে দক্ষিণ কোরিয়ার গোয়েন্দা সংস্থাগুলো Desh TV Logo খেলা: ক্রিকেট: বাংলাদেশের বিপক্ষে টেস্টে শ্রীলঙ্কার নেতৃত্ব দেবেন রঙ্গনা হেরাথ Desh TV Logo ফুটবল: শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ: দ্বিতীয় সেমিফাইনাল: চট্টগ্রাম আবাহনী-পোচেন সিটিজেন (সন্ধ্যা সাড়ে ৬টা) Desh TV Logo ইংলিশ প্রিমিয়ার লিগ: লেস্টার সিটি ৩-১ লিভারপুল; ইতালিয়ান সিরি আ: ফিওরেন্তিনা ২-২ তুরিনো Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

ঈদ বাজারে জায়গা করে নিচ্ছে ভিনদেশি পোশাক

সোমবার, ২২ জুন, ২০১৫ (১৭:৪৬)
ঈদ-বাজারে-জায়গা-করে-নিচ্ছে-ভিনদেশি-পোশাক

ভিনদেশি পোশাক

ঈদ বাজার এখনো জমজমাট না হলেও এবারের বাজারে ফ্যাশন জগতে দেশীয় পোশাকের তুলনায় দেশের বাইরে থেকে আসা পোশাক ও থ্রী পিসের চাহিদাই বেশি। ঈদ উৎসবে বাহারি ডিজাইনের আর জমকালো কারকাজ করা পোশাক বেছে নিচ্ছেন ক্রেতারা। দেশীয় ফ্যাশন হাউজগুলোর ডিজাইনে সেভাবে বৈচিত্র না থাকা আর বেশি দামই ঈদ বাজারে পিছিয়ে পড়ার অন্যতম কারণ বলে জানালেন ক্রেতারা।

তবে উৎপাদন খরচ বেড়ে যাওয়াকেই দামের উর্ধ্বগতির কারণ বলে জানালেন বিক্রেতারা।

গত কয়েক বছরের মতো এবারও ঈদবাজারের ফ্যাশনে বিদেশি পোশাকের দাপট। চাহিদা বেশি থাকায় ভারতীয়-পাকিস্তানি থ্রীপিসে বাজার ভরা। বলিউডের সিনেমা, অভিনেত্রী আর সিরিয়ালগুলোর জনপ্রিয় চরিত্রের নামের পোশাক চলছে বেশ। গতবারের ফ্লোরাটাস, ক্যাটরিনা, ধুম-থ্রি'র পাশাপাশি এবার যোগ হয়েছে সারারা, কোটি, কিরণমালা। আর হাল ফ্যাশনের পালাজোর সঙ্গে তাল মিলিয়ে কামিজ-কুর্তার ডিজাইনেও এসেছে বৈচিত্র।

ক্রেতাদের নজর কাড়তে নানা নামে এসব পোশাক তুলে ধরছেন বিক্রেতাদের।

এদিকে, তুলনামূলকভাবে দাম একটু বেশি হওয়ায় এখনো সেভাবে বিক্রি শুরু হয়নি দেশীয় ফ্যাশন হাউজগুলোতে। উপকরণের ব্যয় ও উৎপাদন খরচ বেড়ে যাওয়াই এর কারণ বলে জানালেন বিক্রেতারা।

তবে কিছু কিছু ক্রেতা বরাবরের মতোই উৎসবে প্রাধান্য দিয়ে থাকেন দেশীয় পোশাককেই।

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮