সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: হবিগঞ্জে ৪ শিশু হত্যা মামলায় ৩ আসামির ফাঁসির আদেশ, ২ জনের ৭ বছরের কারাদ-, খালাস ৩ Desh TV Logo রাজধানীর বাড্ডা থানার আফতাবনগরে জেএমবির সরওয়ার-তামিম গ্রুপের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব Desh TV Logo অটিজম নিয়ে কাজের স্বীকৃতিতে ‘চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড’ পেলেন সায়মা ওয়াজেদ Desh TV Logo রাজধানীর মিরপুরে বেড়িবাঁধ এলাকায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ Desh TV Logo কুষ্টিয়া সদর ও ভেড়ামারায় কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন ২ ডাকাত নিহত, অস্ত্র ও গুলি জব্দ Desh TV Logo গাইবান্ধার পলাশবাড়িতে আন্তঃজেলা গাড়ি ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব Desh TV Logo গাজীপুরের কাপাসিয়ায় একটি বাড়িতে ডাকাতি, নগদ অর্থ ও ১২ ভরি স্বর্ণ লুট Desh TV Logo আন্তর্জাতিক: মার্কিন প্রতিনিধি পরিষদ রাশিয়ার বিরুদ্ধে নতুন করে নিষেধাজ্ঞা আরোপের পক্ষে ভোট দিয়েছে Desh TV Logo খেলা: ক্রিকেট: বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট অস্ট্রেলিয়ার নিরাপত্তা দল; ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে শিগগিরই খেলোয়াড়দের ঝামেলা মিটে গেলে বাংলাদেশে আসতে কোনো আপত্তি নেই Desh TV Logo গলে ৩ ম্যাচ সিরিজের ১ম টেস্টে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ইনিংসে টস জিতে ব্যাট করছে ভারত Desh TV Logo ফুটবল: ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ: টটেনহাম ২-৩ রোমা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

ঈদ বাজারে জায়গা করে নিচ্ছে ভিনদেশি পোশাক

সোমবার, ২২ জুন, ২০১৫ (১৭:৪৬)
ঈদ-বাজারে-জায়গা-করে-নিচ্ছে-ভিনদেশি-পোশাক

ভিনদেশি পোশাক

ঈদ বাজার এখনো জমজমাট না হলেও এবারের বাজারে ফ্যাশন জগতে দেশীয় পোশাকের তুলনায় দেশের বাইরে থেকে আসা পোশাক ও থ্রী পিসের চাহিদাই বেশি। ঈদ উৎসবে বাহারি ডিজাইনের আর জমকালো কারকাজ করা পোশাক বেছে নিচ্ছেন ক্রেতারা। দেশীয় ফ্যাশন হাউজগুলোর ডিজাইনে সেভাবে বৈচিত্র না থাকা আর বেশি দামই ঈদ বাজারে পিছিয়ে পড়ার অন্যতম কারণ বলে জানালেন ক্রেতারা।

তবে উৎপাদন খরচ বেড়ে যাওয়াকেই দামের উর্ধ্বগতির কারণ বলে জানালেন বিক্রেতারা।

গত কয়েক বছরের মতো এবারও ঈদবাজারের ফ্যাশনে বিদেশি পোশাকের দাপট। চাহিদা বেশি থাকায় ভারতীয়-পাকিস্তানি থ্রীপিসে বাজার ভরা। বলিউডের সিনেমা, অভিনেত্রী আর সিরিয়ালগুলোর জনপ্রিয় চরিত্রের নামের পোশাক চলছে বেশ। গতবারের ফ্লোরাটাস, ক্যাটরিনা, ধুম-থ্রি'র পাশাপাশি এবার যোগ হয়েছে সারারা, কোটি, কিরণমালা। আর হাল ফ্যাশনের পালাজোর সঙ্গে তাল মিলিয়ে কামিজ-কুর্তার ডিজাইনেও এসেছে বৈচিত্র।

ক্রেতাদের নজর কাড়তে নানা নামে এসব পোশাক তুলে ধরছেন বিক্রেতাদের।

এদিকে, তুলনামূলকভাবে দাম একটু বেশি হওয়ায় এখনো সেভাবে বিক্রি শুরু হয়নি দেশীয় ফ্যাশন হাউজগুলোতে। উপকরণের ব্যয় ও উৎপাদন খরচ বেড়ে যাওয়াই এর কারণ বলে জানালেন বিক্রেতারা।

তবে কিছু কিছু ক্রেতা বরাবরের মতোই উৎসবে প্রাধান্য দিয়ে থাকেন দেশীয় পোশাককেই।

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১