সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে নির্বাচন কমিশনের বৈঠক; সহায়ক সরকারের অধীনে নির্বাচন কি না তা সরকারের সিদ্ধান্ত, বড় কোনো রাজনৈতিক দল নির্বাচনে না এলে মধ্যস্থতা করবে না কমিশন: সিইসি Desh TV Logo বিচার বিভাগের বিপক্ষে প্রকাশ্যে অবস্থান নিয়েছে সরকার: মির্জা ফখরুল Desh TV Logo সারাদেশে সিরিজ বোমা হামলার একযুগ আজ Desh TV Logo বরেণ্য কবি শামসুর রাহমানের ১১তম মৃত্যুবার্ষিকী আজ Desh TV Logo লালমনিরহাটের আদিতমারীতে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু Desh TV Logo কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত এক Desh TV Logo আন্তর্জাতিক: ভেনিজুয়েলার দক্ষিণাঞ্চলে একটি কারাগারে নিরাপত্তারক্ষীদের সঙ্গে বন্দিদের গোলাগুলিতে নিহত ৩৭ Desh TV Logo কাতারের হজ যাত্রীদের জন্য সালওয়া সীমান্ত খুলে দেওয়ার সিদ্ধান্ত সৌদি আরবের Desh TV Logo ভারতের বন্যা পরিস্থিতির আরো অবনতি, এ পর্যন্ত ১৪৩ জনের মৃত্যু, পানিবন্দি ১ কোটি ১০ লাখ মানুষ Desh TV Logo খেলা: ক্রিকেট: নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলি স্টেডিয়াম ঘুরে দেখেছেন অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের দুই সদস্যের নিরাপত্তা দল, দুপুরে সাভার যাওয়ার কথা রয়েছে Desh TV Logo ফুটবল: বার্সেলোনাকে ২-০ গোলে হারিয়ে স্প্যানিশ সুপার কাপ জিতলো রিয়াল মাদ্রিদ Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

দেশজুড়ে বৃষ্টিপাত, নাকাল রাজধানীবাসী

বুধবার, ২৬ জুলাই, ২০১৭ (১৪:৩৮)
দেশজুড়ে-বৃষ্টিপাত,-নাকাল-রাজধানীবাসী

দেশজুড়ে বৃষ্টিপাত, নাকাল রাজধানীবাসী

তিন দিন ধরে প্রায় সারাদিনই দেশজুড়ে অবিরাম গতিতে বৃষ্টি হচ্ছে।

এতে জলাবদ্ধতা আর যানজটে নাকাল রাজধানীবাসী।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, বৃহস্পতিবার বৃষ্টি কমে যেতে পারে— এর লক্ষণ দেখা যেতে পারে আজ বুধবার দুপুরের পর থেকে।

টানা বৃষ্টিতে রাস্তাঘাট ও অলি গলিতে পানি জমে কার্যত অচল হয়ে পড়েছে রাজধানীর জনজীবন। বেশিরভাগ এলাকা তলিয়ে যাওয়ায় চরম ভোগান্তিতে পড়েছেন নগরবাসী। এরপর যানজটের কারণে এ দুর্ভোগ বেড়ে গেছে কয়েকগুণ।

বৃষ্টির কারণে রাজধানীর বেশিরভাগ এলাকা পানিতে তলিয়ে গেছে। অলি গলি, বাসাবাড়ির সামনে পানিতে সয়লাব। তাই ঘর থেকে বের হয়েই রাজধানীবাসীকে দুর্ভোগে পড়তে হচ্ছে। সড়কগুলোতেও হাটু পানি জমে গেছে। এতে স্কুল, কলেজগামী শিক্ষার্থী ও অফিসগামী মানুষকে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে। তারওপর সড়কে যানবাহনের সংকট থাকায় দুর্ভোগের শেষ নেই তাদের। উপায়ান্তর না পেয়ে অনেকে পানিতে ভিজে গন্তব্যে ছুঁটছেন, অনেকে আবার বেশি ভাড়া দিয়ে যানবাহনে চড়ছেন। তবে সড়কের বেহাল দশার কারণে গন্তব্যে পৌঁছাতে সময় লাগছে কয়েকগুণ।

এদিকে, সকাল থেকে দেশের সমুদ্রবন্দরগুলোতে ৩ নম্বর সতর্কসংকেত সরিয়ে নিতে বলা হয়েছে। ১৮ জুলাই থেকে এই সংকেত দিয়ে রেখেছিল আবহাওয়া অধিদপ্তর। ৩ নম্বরের বদলে এখন শুধু নৌবন্দরগুলোতে ১ নম্বর সংকেত দেখাতে বলা হয়েছে।

আবহাওয়া অধিদপ্তর জানায়, আজ সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত তিন ঘণ্টায় রাজধানী ঢাকায় বৃষ্টি হয়েছে ১২ মিলিমিটার। এ ছাড়া গতকাল সকাল ছয়টা থেকে আজ সকাল ছয়টা পর্যন্ত বেশি বৃষ্টি হয়েছে পটুয়াখালীতে—৭৮ মিলিমিটার। এ ছাড়া যশোরে ৭৬, ময়মনসিংহে ১৭, চট্টগ্রামে ১৬, সিলেটে ১২, রাজশাহীতে ৪২, রংপুরে ২৭, বরিশালে ৬৪ ও খুলনায় ৩০ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

আবহাওয়া অধিদপ্তরের পরিচালক শামছুদ্দীন আহমেদ জানিয়েছেন, মৌসুমি বায়ুর প্রভাবে দেশজুড়ে বৃষ্টি হচ্ছে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান