সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

সুন্দরবন রক্ষার দাবিতে ২০ এপ্রিল খুলনায় মহাসমাবেশ

মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০১৭ (১৮:৩২)
সুন্দরবন-রক্ষার-দাবিতে-২০-এপ্রিল-খুলনায়-মহাসমাবেশ

তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি

রামপাল বিদ্যুৎ প্রকল্প বাতিল করে সুন্দরবন রক্ষার দাবিতে আগামী ২০ এপ্রিল খুলনার শহীদ হাদিস পার্কে মহাসমাবেশের ডাক দিয়েছে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি।

বিদেশি স্বার্থ রক্ষার জন্য ভারতের সঙ্গে সুন্দরবন ধ্বংসী রামপাল বিদ্যুৎ প্রকল্পের চুক্তি অবিলম্বে বাতিলের দাবি জানানো হয়েছে কমিটির পক্ষ থেকে।

রাজধানীর পল্টনের মুক্তি ভবনে মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলনের আয়োজন করে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ -বন্দর রক্ষ জাতীয় কমিটি।

এতে উপকূলীয় অঞ্চলের প্রায় ৫০ লাখ মানুষের জীবিকা ও পাঁচ লাখ মানুষের জীবন ও সম্পদের জন্য হুমকি রামপাল বিদ্যুৎ প্রকল্প বাতিলের দাবি জানান বক্তারা। তিন দফা দাবি আদায়ে আগামী ২০ এপ্রিল মহাসমাবেশের ঘোষণা দেয়া হয়।

বিদ্যুৎ উৎপাদনের বিকল্প অনেক উপায় রয়েছে উল্লেখ করে বক্তারা বলেন, রামপাল প্রকল্পকে ভারতের সঙ্গে যৌথ প্রকল্প বলা হলেও সেদেশের এক্সিম ব্যাংকের সঙ্গে স্বাক্ষরিত চুক্তি অনুযায়ী ঋণের পুরো দায়ভার বাংলাদেশের ঘাড়ে চাপানো হয়েছে।

একদিকে ভয়ভীতি সৃষ্টি অন্যদিকে এ প্রকল্পের জন্য সরকার বিজ্ঞাপনী মিথ্যাচার সৃষ্টি করছে বলে অভিযোগ করেন বক্তারা।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০