নির্বাচন

মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮ (১৪:০১)

প্রতীক পেলেন গাজীপুর-খুলনা সিটির প্রার্থীরা

গাজীপুর-খুলনা সিটি নির্বাচন

প্রতীক বরাদ্দ দেয়া হল গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনের প্রার্থীদের। মঙ্গলবার সকালে রিটার্নিং অফিসারের কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে এ প্রতীক দেয়া হয়।

এরপরেই গাজীপুর ও খুলনা সিটি নির্বাচনের প্রার্থীরা শুরু করেন আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা। উচ্ছ্বসিত প্রার্থীরা নিজ নিজ জয়ের ব্যাপারে প্রত্যয়ী।

শুরু হলো গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা। সকালে দুই সিটিতেই রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রতীক বরাদ্দের পরেই মাঠে নেমে পড়েন প্রার্থীরা। নির্বাচনী উত্তাপ ছড়িয়েছে সবখানে।

প্রতীক বরাদ্দকে কেন্দ্র করে গাজীপুরে বঙ্গতাজ অডিটোরিয়ামে অস্থায়ী রিটার্নিং অফিসারের কার্যালয়ে সকাল থেকে কর্মী-সমর্থকদের নিয়ে আসতে থাকেন প্রার্থীরা। নিজ দলের প্রতীক পেয়ে উচ্ছাস প্রকাশ করেন মেয়র প্রার্থীরা।

এছাড়া ওয়ার্ড অনুসারে ভাগ হয়ে সহকারি রিটার্নিং অফিসাররা সাধারন ওয়ার্ড ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ করেন।

এদিকে, খুলনার আঞ্চলিক নির্বাচনী কর্মকর্তার কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুছ আলী মেয়র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেন। প্রতীক পেয়ে নিজেদের মধ্যে শুভেচ্ছা বিনিময় করেন প্রার্থীরা। নির্বাচিত হলে খুলনা নগরীর উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন সবাই।

প্রতীক পাওয়ার পরপরই জোর নির্বাচনী প্রচারণা শুরু করেছেন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা। আগামী ১৫ মে এই দুই সিটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এছাড়াও রয়েছে

খুলনা সিটি নির্বাচন: বাতিল ৩টি কেন্দ্রে ভোট ৩০ মে

খুলনা সিটি নির্বাচনে ৩ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

কেসিসি নির্বাচন: খালেক ১৭৬৯০২ -মঞ্জু পেলেন ১০৮৯৫৬ ভোট

কেসিসি নির্বাচনে ভোটগ্রহণ শেষ: বিএনপি শঙ্কায়, আশাবাদী আ'লীগ

কেসিসিতে ৩টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

নির্বাচন সুষ্ঠু হলে ফল মেনে নেব: মঞ্জু

নির্বাচনের পরিবেশ সন্তোষজনক: খালেক

কেসিসি নির্বাচনের ভোট গ্রহণ শেষ

কাদেরের মন্তব্যে, একতরফা নির্বাচনের ইঙ্গিত: রিজভী

মিঠাপুকুরে নাইটকোচের সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত ২ আহত ১০

মাদকের বিরুদ্ধে অভিযান চলবে: কামাল

আরো একটি রূপকথার বিয়ের সাক্ষী হলো বিশ্ববাসী