নির্বাচন

ksrm

মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮ (১৪:০১)

প্রতীক পেলেন গাজীপুর-খুলনা সিটির প্রার্থীরা

গাজীপুর-খুলনা সিটি নির্বাচন

প্রতীক বরাদ্দ দেয়া হল গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনের প্রার্থীদের। মঙ্গলবার সকালে রিটার্নিং অফিসারের কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে এ প্রতীক দেয়া হয়।

এরপরেই গাজীপুর ও খুলনা সিটি নির্বাচনের প্রার্থীরা শুরু করেন আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা। উচ্ছ্বসিত প্রার্থীরা নিজ নিজ জয়ের ব্যাপারে প্রত্যয়ী।

শুরু হলো গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা। সকালে দুই সিটিতেই রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রতীক বরাদ্দের পরেই মাঠে নেমে পড়েন প্রার্থীরা। নির্বাচনী উত্তাপ ছড়িয়েছে সবখানে।

প্রতীক বরাদ্দকে কেন্দ্র করে গাজীপুরে বঙ্গতাজ অডিটোরিয়ামে অস্থায়ী রিটার্নিং অফিসারের কার্যালয়ে সকাল থেকে কর্মী-সমর্থকদের নিয়ে আসতে থাকেন প্রার্থীরা। নিজ দলের প্রতীক পেয়ে উচ্ছাস প্রকাশ করেন মেয়র প্রার্থীরা।

এছাড়া ওয়ার্ড অনুসারে ভাগ হয়ে সহকারি রিটার্নিং অফিসাররা সাধারন ওয়ার্ড ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ করেন।

এদিকে, খুলনার আঞ্চলিক নির্বাচনী কর্মকর্তার কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুছ আলী মেয়র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেন। প্রতীক পেয়ে নিজেদের মধ্যে শুভেচ্ছা বিনিময় করেন প্রার্থীরা। নির্বাচিত হলে খুলনা নগরীর উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন সবাই।

প্রতীক পাওয়ার পরপরই জোর নির্বাচনী প্রচারণা শুরু করেছেন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা। আগামী ১৫ মে এই দুই সিটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

আর সংলাপ নয়: ইসি সচিব

ইসিতে আয় ব্যয়ের হিসাব দিল আ’লীগ

সিসিসিতে স্থগিত ২টি কেন্দ্রে ভোটগ্রহণ শেষ

পাবলিক নির্বাচনে কিছু অনিয়ম হয়, মন্তব্য সিইসির

সিলেটে এগিয়ে বিএনপির আরিফুল হক

রাজশাহীতে আওয়ামী লীগের লিটন জয়ী

বরিশালের নতুন মেয়র সাদিক আব্দুল্লাহ

৩ সিটিতে ভোটগ্রহণ শেষ

দেশের বিভিন্ন জায়গায় ঈদ-উল-আযহা পালন

ধর্মীয় মর্যদা-ভাবগাম্ভীর্যের মাধ্যমে পালিত হবে পবিত্র ঈদুল আজহা

ঈদের দিন শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী

জামিন পেল অভিনেত্রী নওশাবা