সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

কুমিল্লা সিটি নির্বাচন: জয়ী বিএনপি প্রার্থী সাক্কু

শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭ (১৪:০৫)
কুমিল্লা-সিটি-নির্বাচন-জয়ী-বিএনপি-প্রার্থী-সাক্কু

মনিরুল হক সাক্কু

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থী মনিরুল হক সাক্কুকে বিজয়ী ঘোষণা করেছে কমিশন। প্রায় ১১ হাজার ভোটের ব্যবধানে আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে হারিয়েছেন মনিরুল হক সাক্কু।

শুক্রবার সকালে কুমিল্লায় নির্বাচন কমিশনের আঞ্চলিক কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা রকিবউদ্দিন মণ্ডল।

নির্বাচনের মোট ১০৩টি কেন্দ্রের মধ্যে ১০১টি কেন্দ্রের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। ২ টি কেন্দ্রের ফলাফল স্থগিত রয়েছে। এ ২টি কেন্দ্রের মোট ভোট বিজয়ী প্রার্থীর ভোটের ব্যবধানের চেয়ে কম।

১০১ কেন্দ্রের ফলাফলে বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কু ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৬৮ হাজার ৯৪৮ ভোট আর নৌকা মার্কার প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা পেয়েছেন ৫৭ হাজার ৮৬৩ ভোট।

বৃহস্পতিবার দিনভর ভোট শেষে সন্ধ্যার পর থেকে অস্থায়ী কার্যালয় থেকে কেন্দ্রভিত্তিক ফলাফল ঘোষণা করছেন রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মণ্ডল।

এর মধ্যে স্থগিত হওয়া ৮১ নম্বর কেন্দ্র কুমিল্লা সরকারি সিটি কলেজের মোট ভোট দুই হাজার ৭৭২ ভোট এবং ১০১ নম্বর কেন্দ্র চৌয়ারা ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার মোট ভোটার দুই হাজার ৪৮৩ ভোট। এ দুটি কেন্দ্রের মোট ভোটার পাঁচ হাজার ২৫৫।

এদিকে, সাক্কু বিজয়ী হয়েছেন প্রায় ১১ হাজার ভোটের ব্যবধানে। ফলে এ ২টি কেন্দ্রের ভোট ছাড়াই তিনি বিজয়ী হয়েছেন।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television Ramadan Sehree & Iftar Time
৩০* রমযান ২৬ জুন, সোম 2017-06-26 06:00:00
সাহরী
৩:৪০
ফজর
৩:৪৬
ইফতার
৬:৫৩
Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০