নির্বাচন

শনিবার, ১৮ মার্চ, ২০১৭ (১৬:১৭)

কুমিল্লা সিটি নির্বাচন একটি মহাপরীক্ষা: নির্বাচন কমিশনার

ছবি নাই

কুমিল্লায় একটি গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিয়ে নির্বাচন কমিশনের ভাবমূর্তি সমুন্নত রাখতে হবে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

শনিবার কুমিল্লায় প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও আইনশৃঙ্খলাবাহিনীর সঙ্গে মতবিনিময়ের এই নির্বাচনকে কোনোভাবেই প্রশ্নবিদ্ধ করতে দেয়া হবে না মন্তব্য করেন।

সভায় প্রধান দুই দলের প্রতিদ্বন্দ্বী প্রার্থীই ভোটগ্রহণের দিন নির্বাচনী এলাকায় বহিরাগতদের প্রবেশ ঠেকানোসহ নির্বাচন সুষ্ঠু করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

আগামী ৩০ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে শনিবার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মতবিনিময় করেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। কুমিল্লা টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় চার মেয়র প্রার্থীসহ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা কমিশনের কাছে তাদের বিভিন্ন অভিযোগ ও মতামত তুলে ধরেন।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা ও বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু দুজনই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আইনশৃঙ্খলাবাহিনীর পর্যাপ্ত সদস্য মোতায়েনের দাবি জানান।

সভায় নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেন, কুমিল্লা সিটি নির্বাচন এই কমিশনের জন্য মহাপরীক্ষা, একটি শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে সকলের সহযোগিতা চান।

কুমিল্লা সিটি নির্বাচনকে সকলের কাছে গ্রহণযোগ্য করতে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেয়া হবে বলে সভায় উপস্থিত অন্যান্য কর্মকর্তারা জানান।

এছাড়াও রয়েছে

প্রতীক পেলেন গাজীপুর-খুলনা সিটির প্রার্থীরা

সিটি নির্বাচন: ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা

গাজীপুর সিটি নির্বাচন: বিএনপি প্রার্থীকে সমর্থন জামাতের

গাজীপুর সিটি নির্বাচনে আ’লীগ প্রার্থীকে জাপার সমর্থন

নির্বাচন: প্রার্থীর ব্যয়ে চোখ রাখছে ইসি

প্রবাসীদের ভোটাধিকারের কথা ভাবা হচ্ছে: সিইসি

স্থানীয় নির্বাচনে সেনা মোতায়েনের পরিকল্পনা নেই: ইসি সচিব

দুই সিটি নির্বাচনের ৭ দিন আগে সেনা চায় বিএনপি

দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি আবদুল হামিদ

দেশের রাজনীতিতে বিদেশি শক্তির হস্তক্ষেপ আশা করি না: কাদের

মানবতাবিরোধী অপরাধ: এনএসআইয়ের সাবেক কর্মকর্তা ওয়াহিদুল গ্রেপ্তার

বাংলাদেশের অগ্রযাত্রায় হাসিনার ভূয়সীঁ প্রশংসা মোদির