কুমিল্লা সিটি নির্বাচন একটি মহাপরীক্ষা: নির্বাচন কমিশনার

শনিবার, ১৮ মার্চ, ২০১৭ (১৬:১৭)
কুমিল্লা-সিটি-নির্বাচন-একটি-মহাপরীক্ষা-নির্বাচন-কমিশনার

ছবি নাই

কুমিল্লায় একটি গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিয়ে নির্বাচন কমিশনের ভাবমূর্তি সমুন্নত রাখতে হবে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

শনিবার কুমিল্লায় প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও আইনশৃঙ্খলাবাহিনীর সঙ্গে মতবিনিময়ের এই নির্বাচনকে কোনোভাবেই প্রশ্নবিদ্ধ করতে দেয়া হবে না মন্তব্য করেন।

সভায় প্রধান দুই দলের প্রতিদ্বন্দ্বী প্রার্থীই ভোটগ্রহণের দিন নির্বাচনী এলাকায় বহিরাগতদের প্রবেশ ঠেকানোসহ নির্বাচন সুষ্ঠু করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

আগামী ৩০ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে শনিবার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মতবিনিময় করেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। কুমিল্লা টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় চার মেয়র প্রার্থীসহ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা কমিশনের কাছে তাদের বিভিন্ন অভিযোগ ও মতামত তুলে ধরেন।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা ও বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু দুজনই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আইনশৃঙ্খলাবাহিনীর পর্যাপ্ত সদস্য মোতায়েনের দাবি জানান।

সভায় নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেন, কুমিল্লা সিটি নির্বাচন এই কমিশনের জন্য মহাপরীক্ষা, একটি শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে সকলের সহযোগিতা চান।

কুমিল্লা সিটি নির্বাচনকে সকলের কাছে গ্রহণযোগ্য করতে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেয়া হবে বলে সভায় উপস্থিত অন্যান্য কর্মকর্তারা জানান।

এই ক্যাটাগরীর আরও খবর

রংপুর সিটি নির্বাচন: মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন বুধবার

রংপুর সিটি নির্বাচন সুষ্ঠু করতে যা করণীয় তাই করা হবে: সিইসি

নতুন বছরে ট্রাম্পকার্ড নিয়ে আসছে আ’লীগ-বিএনপি

নির্বাচানে সেনা মোতায়েনের সিদ্ধান্ত হয়নি: সিইসি

আগামী ২১ ডিসেম্বর রংপুর সিটি নির্বাচন

জিয়া গণতন্ত্রের পুনঃপ্রতিষ্ঠাতা নিজে ধারণ করি: সিইসি