সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: সুপ্রিম কোর্ট প্রাঙ্গন থেকে গ্রিক দেবীর ভাস্কর্য অপসারণ; এটি শুধু ভাস্কর্য নয়, সংস্কৃতির অপসারণ: ভাস্কর মৃণাল হক; প্রতিবাদে সন্ধ্যায় শাহবাগে গণজাগরণ মঞ্চের মশাল মিছিল Desh TV Logo ভাস্কর্য সরিয়ে নেওয়ার প্রতিবাদে বের করা বিক্ষোভ-মিছিলে পুলিশের বাধা, জল কামান ও টিয়ারশেল নিক্ষেপ; লিটন নন্দীসহ আটক ৩ জন, আহত কয়েকজন Desh TV Logo আগামীকাল সারাদেশে কয়েকটি সংগঠনের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা Desh TV Logo খুলনায় দুর্বৃত্তদের গুলিতে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তার দেহরক্ষী নিহত, গুলিবিদ্ধ দুই; প্রতিবাদে আগামীকাল খুলনা বিভাগে আধাবেলা হরতালের ডাক Desh TV Logo সাভারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নিহত Desh TV Logo আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষাথীর মৃত্যু Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাজ্যের ম্যানচেস্টারে হামলাকারী আবেদির আইএস সংশ্লিষ্টতার প্রমাণ মিলেছে: পুলিশ Desh TV Logo খেলা: ক্রিকেট: খেলোয়ার ও ভক্তদের নিরাপত্তা জোরদারের আশ্বাস দিলেন আইসিসি’র অ্যান্টি করাপশন ও সিকিউরিটি ইউনিটের চেয়ারম্যান Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

উন্নয়ন বৈষম্যের শিকার কুমিল্লার ৯টি ওয়ার্ডের বাসিন্দারা

মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭ (১২:০৯)
উন্নয়ন-বৈষম্যের-শিকার-কুমিল্লার-৯টি-ওয়ার্ডের-বাসিন্দারা

কুমিল্লা সিটি করপোরেশন

উন্নয়ন বৈষম্যের শিকার কুমিল্লা সিটি করপোরেশনের ৯টি ওয়ার্ডের বাসিন্দারা। গত পাঁচ বছরেও উন্নয়নের ছোঁয়া লাগেনি এসব ওয়ার্ডে।

এলাকাবাসিদের অভিযোগ, করপোরেশনের আওতায় থাকলেও নানা বৈষম্যের শিকার তারা। উন্নয়নের কাজে সদর ও মহল্লার পার্থক্য সহজেই চোখে পড়ে। ভোটের সময় উন্নয়নের ফুলঝুড়ি দেখালেও পরে আর জনপ্রতিনিধিদের পাওয়া যায়নি। হোল্ডিং ট্যাক্স দিলেও উন্নয়ন হয়নি তেমন কিছুই।

তারা আরো বলেন, বিগত সময়ে প্রতিশ্রুতি পূরণে দেখা যায়নি মেয়র ও কাউন্সিলরদের। সেখানে ড্রেনেজ সমস্যার পাশাপাশি রয়েছে ভাঙাচোরা সড়ক ও অপ্রতুল ডাস্টবিন। তাই ভূক্তভোগীরা আসন্ন সিটি নির্বাচনে এখন থেকেই ভোটের হিসেব-নিকেশ কষছেন।

এদিকে, উন্নয়নের বৈষম্যের কথা স্বীকার করেন বিএনপি মেয়র প্রার্থী ও বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু বলেন, জাপানের উন্নয়ন সংস্থা- জাইক্যার বরাদ্দ না পাওয়ায় নয়টি ওয়ার্ডে উন্নয়ন সম্ভব হয়নি।

আর নির্বাচনে জয়ী হলে নাগরিক বৈষম্য দূর করার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা।

তবে সব ওয়ার্ডের উন্নয়নের পাশাপাশি নাগরিক পরিষেবায় জনপ্রতিনিধিরা কাজ করবেন, এমনটাই প্রত্যাশা ভোটারদের।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১