সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: দুটি আবেদন বিচারাধীন থাকায় হুসেইন মুহম্মদ এরশাদের বিরুদ্ধে আর্থিক অনিয়মের মামলার রায় হয়নি, নিষ্পত্তির জন্য আপিলের নথি পাঠানো হয়েছে প্রধান বিচারপতির কাছে Desh TV Logo জাতীয় পর্যায়ে গৌরবোজ্জ্বল অবদানের স্বীকৃতি হিসেবে ১৫ বিশিষ্টজন ও বাংলাদেশ বিমান বাহিনীকে স্বাধীনতা পুরস্কার-২০১৭ প্রদান করলেন প্রধানমন্ত্রী Desh TV Logo মুফতি হান্নানের সহযোগী জঙ্গি নেতা দেলোয়ার হোসেন রিপন প্রাণ ভিক্ষা চাইবে: সিলেট কারা কর্তৃপক্ষ Desh TV Logo খালেদা জিয়ার বিরুদ্ধে নাইকো দুর্নীতি মামলা চলতে বাধা নেই, মামলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের দেওয়া রুল আপিল বিভাগে খারিজ Desh TV Logo বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের ৮১ মিলিয়ন ডলার চুরির ঘটনায় উত্তর কোরিয়ার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে যুক্তরাষ্ট্র, ওয়ালস্ট্রিট জার্নালের তথ্য Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যে গুলিবর্ষণের ঘটনায় পুলিশসহ ৪ জন নিহত Desh TV Logo যুক্তরাজ্যে পার্লামেন্ট ভবনের সামনে সন্ত্রাসী হামলা, ছুরিকাঘাত, গোলাগুলি এবং গাড়িচাপায় পুলিশ কর্মকর্তা ও হামলাকারীসহ নিহত ৪; আহত কমপক্ষে ৪০ জন, গ্রেপ্তার ৮; হামলাকারী ব্রিটিশবংশোদ্ভূত: ব্রিটিশ প্রধানমন্ত্রী টেরিসা মে; বিশ্ব নেতাদের নিন্দা ও সংহতি Desh TV Logo খেলা: ক্রিকেট: শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে অর্ন্তভুক্ত হয়েছেন অফস্পিনার মেহেদী হাসান মিরাজ, ইমার্জিং টিম এশিয়া কাপে মিরাজের জায়গায় খেলবেন অফস্পিনার নাঈম হাসান Desh TV Logo হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে খেলতে পারবেন না কুশাল পেরেরা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

আইনি কাঠামোর মধ্যে থেকে যা দরকার তাই করা হবে

বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০১৬ (১১:৪১)
আইনি-কাঠামোর-মধ্যে-থেকে-যা-দরকার-তাই-করা-হবে

মঈনুল হক

জনগণের ভোটাধিকার রক্ষায় আইনি কাঠামোর মধ্যে থেকে যা করার দরকার তাই করবে আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার মঈনুল হক।

বৃহস্পতিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরুর পর ১৩ নম্বর ওয়ার্ডের আদর্শ হাই স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের পরিস্থিতি ঘুরে দেখেন পুলিশ সুপার।

পরে তিনি সাংবাদিকদের বলেন, ব্যালট বাক্স রক্ষা করার জন্যে যা যা করা প্রয়োজন আমরা তাই করব। আমাদের কাছে প্রতিটি কেন্দ্র ও ভোটার সমান গুরুত্বপূর্ণ, আমি ইতোমধ্যে পরিদর্শন করেছি। এখন যেভাবে চলছে, ভোট শেষ পর্যন্ত এভাবেই চলবে।

মঈনুল আরো বলেন, এ বিষয়ে বিভ্রান্তি সৃষ্টি করে ‘সুযোগ নেয়ার চেষ্টা’ যেন কেউ না করে।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলবে।

কেন্দ্রে কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এখনো কোনো অপ্রীতিকর অবস্থার খবর পাওয়া যায়নি।

মেয়র পদে লড়েছন ৬ জন, ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর পদে লড়ছেন ১৫৬ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৪৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন

২০১১ সালে সিটি করপোরেশন হিসেবে কার্যক্রম শুরু করা নারায়ণগঞ্জে এটি দ্বিতীয় নির্বাচন।

এবারের নির্বাচনে মোট ভোটার রয়েছেন ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ জন আর এর মধ্যে পুরুষ ২ লাখ ৩৯ হাজার ৬৬২ আর নারী ২ লাখ ৩৫ হাজার ২৬৯ জন। একজন মেয়র, ২৭টি ওয়ার্ড কাউন্সিলর এবং ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত করছেন ভোটাররা।

নির্বাচনে ভোট কেন্দ্র রয়েছে ১৭৪টি।

নির্বাচন কমিশন এ নির্বাচন পর্যবেক্ষণের জন্য তিনশরও বেশি পর্যবেক্ষককে অনুমতি দিয়েছে।

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে কড়া নিরাপত্তা মূলক ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১