সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: সুপ্রিম কোর্ট প্রাঙ্গন থেকে গ্রিক দেবীর ভাস্কর্য অপসারণ; এটি শুধু ভাস্কর্য নয়, সংস্কৃতির অপসারণ: ভাস্কর মৃণাল হক; প্রতিবাদে সন্ধ্যায় শাহবাগে গণজাগরণ মঞ্চের মশাল মিছিল Desh TV Logo ভাস্কর্য সরিয়ে নেওয়ার প্রতিবাদে বের করা বিক্ষোভ-মিছিলে পুলিশের বাধা, জল কামান ও টিয়ারশেল নিক্ষেপ; লিটন নন্দীসহ আটক ৩ জন, আহত কয়েকজন Desh TV Logo আগামীকাল সারাদেশে কয়েকটি সংগঠনের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা Desh TV Logo খুলনায় দুর্বৃত্তদের গুলিতে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তার দেহরক্ষী নিহত, গুলিবিদ্ধ দুই; প্রতিবাদে আগামীকাল খুলনা বিভাগে আধাবেলা হরতালের ডাক Desh TV Logo সাভারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নিহত Desh TV Logo আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষাথীর মৃত্যু Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাজ্যের ম্যানচেস্টারে হামলাকারী আবেদির আইএস সংশ্লিষ্টতার প্রমাণ মিলেছে: পুলিশ Desh TV Logo খেলা: ক্রিকেট: খেলোয়ার ও ভক্তদের নিরাপত্তা জোরদারের আশ্বাস দিলেন আইসিসি’র অ্যান্টি করাপশন ও সিকিউরিটি ইউনিটের চেয়ারম্যান Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

সংঘর্ষে ছাত্রলীগ নেতার মৃত্যু, কুবি বন্ধ- হলে আভিযানে অস্ত্র উদ্ধার

শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ
সোমবার, ০১ আগস্ট, ২০১৬ (১৩:৫৬)
কুমিল্লা-বিশ্ববিদ্যালয়ে-ছাত্রলীগের-দুইগ্রুপের-সংঘর্ষে-নিহত-১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়

আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনকে কেন্দ্র করে রোববার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে-কুবি ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হওয়ার পর বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। পরে হলে তল্লাশি চালিয়ে বিভিন্ন ধরনের অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বেলা ১১টায় শিক্ষার্থীদের হল ছাড়া শুরুর আগেই তিনটি ছাত্র হলে পুলিশের এ অভিযান চালায়।

পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, অভিযানে বঙ্গবন্ধু হলের পানির ট্যাংকের ভেতর থেকে একটি পিস্তলসহ মোট ৪৫টি ধারালো অস্ত্র এবং ২০টি লোহার রড উদ্ধার করা হয়েছে। এছাড়া ধীরেন্দ্রনাথ দত্ত হল থেকে তিন বহিরাগতকে আটক করা হয়েছে।

পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা অভিযানে উপস্থিত ছিলেন। একই সময়ে কাজী নজরুল ইসলাম হলেও পুলিশের অভিযান চালানো হয়েছে।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম জানান, শোকের মাস উপলক্ষে ১ আগস্টের প্রথম প্রহরে মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন করা নিয়ে ছাত্রলীগের দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। এ সময় গোলাগুলিতে মার্কেটিং বিভাগের সপ্তম ব্যাচের ছাত্র সাইফুল খালিদ নিহত হন, আহত হন কমপক্ষে ১১ জন।

সকালের তথ্য:

আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনকে কেন্দ্র করে রোববার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন।

এ ঘটনার পর সোমবার সকালে বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। দুপুর ২টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দিয়েছে প্রশাসন।

নিহত খালিদ সাইফুল্লাহ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী ও কবি নজরুল হলের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

উপাচার্য প্রফেসর ড. আলী আশ্রাফের সাংবাদিকদের বলেন, রোববার দিবাগত রাত ১২টার পর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জ্বলনকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আলিফ ও দলের আরেক নেতা ইলিয়াস গ্রুপের সমর্থকরা। এতে দুই জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ১১ জন।

গুলিবিদ্ধ খালেদ সাইফুল্লাহকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে ভোরে মারা যায় সে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১