সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: গোপালগঞ্জে শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড Desh TV Logo নিম্ন আদালতের বিচারকদের শৃঙ্খলাবিধি গেজেট আকারে প্রকাশে ৮ অক্টোবর পর্যন্ত সরকারকে সময় দিয়েছে আপিল বিভাগ Desh TV Logo বন্যার্তদের সহায়তায় দিনাজপুর পরিদর্শনে প্রধানমন্ত্রী Desh TV Logo টাঙ্গাইলে রেললাইনের মাটি সরে যাওয়ায় রাজধানীর সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ Desh TV Logo ঈদযাত্রা: তৃতীয় দিনের মতো ট্রেনের আগাম টিকিট বিক্রি চলছে; আজ দেওয়া হচ্ছে ২৯ আগস্টের টিকিট Desh TV Logo আন্তর্জাতিক: ভারতের উত্তর প্রদেশে ট্রেন দুর্ঘটনায় ২৩ জনের মৃত্যু, আহত ৪০ Desh TV Logo স্পেনের বার্সেলোনায় হামলার ঘটনায় সন্দেহভাজন লরিচালক মরোক্কান বংশোদ্ভূত আবু ইউনূস ইয়াকুবকে খুঁজছে পুলিশ Desh TV Logo খেলা: ক্রিকেট: অস্ট্রেলিয়ার সঙ্গে প্রথম টেস্টের জন্য ১৪ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা; ফিরলেন নাসির, শফিউল; বাদ পড়লেন মমিনুল Desh TV Logo প্রস্তুতি ম্যাচ খেলতে চায় না অস্ট্রেলিয়া Desh TV Logo ৭ দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

রাজধানীতে আবারো সিটিং সার্ভিস চালু

বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০১৭ (১৪:০৭)
রাজধানীতে-আবারো-সিটিং-সার্ভিস-চালু

সিটিং সার্ভিস চালু

ভ্রাম্যমাণ আদালতের অভিযান না থাকায় ও নিষেধাজ্ঞা স্থগিত হওয়ায় ৪ দিন বন্ধ থাকার পর রাজধানীতে গণপরিবহনে আবারো সিটিং সার্ভিস চালু হয়েছে। বাসের সংখ্যা বাড়ায় নগরবাসীর দুর্ভোগ কিছুটা কমলেও আগের মতোই অতিরিক্ত ভাড়া আদায় চলছেই।

বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন এলাকায় দেখা যায়, আগের মতোই চলতে শুরু করেছে সিটিং ও গেইটলক সার্ভিস। তবে ভাড়া আদায়ে কোনো নিয়ন্ত্রণ নেই। যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করতে দেখা যায়।

ভাড়ার চার্ট গাড়িতে প্রদর্শনের কথা থাকলেও অনেক বাসেই তা দেখা যায়নি। এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন যাত্রীরা।

আর পরিবহন শ্রমিকরা বলেন, মালিকদের নির্ধারণ করে দেওয়া ভাড়াই তারা আদায় করছেন। রাজধানীতে গত ১৬ এপ্রিল থেকে গণপরিবহনে সিটিং, গেইটলক ও স্পেশাল বাস সার্ভিস বন্ধ করা হয়।

গতকাল বুধবার ১৫ দিনের জন্য ভ্রাম্যমাণ আদালতের অভিযান বন্ধ ও সিটিং সার্ভিসের বিরুদ্ধে নিষেধাজ্ঞা স্থগিত করা হয়।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান