ঈদ উৎসবে দেশ টিভিতে যা থাকছে

শুক্রবার, ০১ সেপ্টেম্বর, ২০১৭ (১৫:২৪)
ঈদ-উৎসবে-দেশ-টিভিতে-যা-থাকছে

ঈদ উৎসবে দেশ টিভিতে যা থাকছে

ঈদ উৎসবে দর্শক বিনোদনে প্রস্তুত দেশ টিভি। দেশ টিভির পর্দায় এবারও সাতদিনের আয়োজনে বর্ণিল হয়ে উঠবে ঈদ উৎসব। এতে থাকছে বিশেষ সঙ্গীত আয়োজনস, নাটক, সিনেমাসহ আরো অনেক কিছু।

বিশেষ দিনে, যে কোনো উৎসবে দেশ টিভি বরাবরই নিজেকে ভিন্নমাত্রায় উপস্থাপন করে। দর্শকদের চাহিদা অনুযায়ী ঈদের ছুটিতে তাই দেশ টিভি পর্দায় থাকছে নানা আয়োজন।

বরাবরের মতো এবারো ঈদের অনুষ্ঠানকে বর্ণিল রং'এ সাজিয়েছে দেশ টিভি। ৭ দিনের দেশ ঈদ উৎসবে থাকছে বিভিন্ন অনুষ্ঠান।

অনুষ্ঠানমালায় প্রতিদিনই দুপুর তিনটায় থাকছে প্রখ্যাত সুরকার, গীতিকারদের গান নিয়ে শিল্পীদের লাইভ শো- "সুর আর গান"

ঈদের দিন থেকে শুরু করে সন্ধ্যা পৌনে ছয়টায় থাকছে গোলাম সোহরাব দোদুলের রচনা ও পরিচালনায় সাতদিনের ধারাবাহিক নাটক 'টু বি অর নট টু বি'।

প্রতিদিন সন্ধ্যা ৬.১৫ মিনিটে থাকছে শাহজাহান সৌরভের রচনা ও শহিদুজ্জামান সেলিমের পরিচালনায় সাত দিনের ধারাবাহিক নাটক 'গিরগিটি'।

ঈদের দিন থেকে সাত দিন দুটি করে বিশেষ নাটক চলবে শুধু দেশ টিভিতে। শাহরিয়ার তাসদিকের রচনা ও খায়রুল পাপনের পরিচালনায় নাটক 'সুপারম্যানের লুঙ্গি' দেখা যাবে ঈদের দিন সন্ধ্যা সাতটার সংবাদের পরপরই। আর এর পরেই রাত ৮.৪৫ মিনিটে থাকছে আলভি আহমেদের রচনা ও পরিচালনায় নাটক 'ম্যারিড ব্যাচেলর'। একই সময়ে প্রতিদিন প্রচারিত হবে বিশেষ নাটকগুলো।

ঈদের সাতদিনই রাত ১০টায় চলবে লাইভ মিউজিক্যাল শো -'মিউজিক ফেস্ট'। মাতাবেন তপন চৌধুরী, ফাহমিদা নবী, কনকচাপাঁ, বারী সিদ্দিকী এবং যুগলবন্দিতে শফি মন্ডল ও সালমা। থাকবে ব্যান্ডদল সোলস ও শিরোনামহীন ।

এছাড়া প্রতিদিন সকাল সাড়ে ১০ টায় থাকছে শাকিব খান-অপু বিশ্বাস-শাবনুর, সালমান শাহ-শাবনাজ, বাপ্পি-আচঁল, মান্না-মৌসুমি অভিনীত বিভিন্ন পূর্ণ দৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র।

একই সঙ্গে ঈদের দ্বিতীয় দিন দেশ টিভিতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র "ভুবন মাঝি'র। ফাখরুল আরেফিন খানের পরিচালনায় চলচ্চিত্রটিতে কেন্দ্রী চরিত্রে থাকছেন কলকাতার জনপ্রিয় নায়ক পরমব্রত চট্টোপাধ্যায় এবং বাংলাদেশের অপর্না ঘোষ।

এই ক্যাটাগরীর আরও খবর

'মিস ওয়ার্ল্ড' থেকে বাদ পড়লেন জেসিয়া

তালা দেয়ার কথা অস্বীকার করলেন অপু

ছেলে জয়কে রেখে কলকাতায় অপু, শাকিবের মনে সংশয়

লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী

বাংলা একাডেমি প্রাঙ্গণে শুরু হলো ‘ঢাকা লিট ফেস্ট’

শুভেচ্ছাদূত হলেন অপু বিশ্বাস