সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

ব্যাটম্যান খ্যাত অভিনেতা ওয়েস্ট অ্যাডাম আর নেই

রবিবার, ১১ জুন, ২০১৭ (১৩:২৮)
ব্যাটম্যান-খ্যাত-অভিনেতা-ওয়েস্ট-অ্যাডাম-আর-নেই

ব্যাটম্যান খ্যাত অভিনেতা ওয়েস্ট অ্যাডাম

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ব্যাটম্যানের ষাটের দশকের অভিনেতা অ্যাডাম ওয়েস্ট মারা গেছেন। শনিবার লস অ্যাঞ্জেলেসে তিনি ৮৮ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি লিউকোমিয়া রোগের সঙ্গে দীর্ঘদিন ধরে লড়াই করছিলেন বলে জানিয়েছে তার পরিবার।

তার পরিবারের পক্ষ থেকে আরো বলা হয়, অ্যাডাম ওয়েস্ট সবসময় নিজেকে একজন ব্রাইট নাইট হিসেবে দেখতে পছন্দ করতেন। তার জীবদ্দশায় ভক্তদের মাঝে একটি ইতিবাচক প্রভাব তৈরি করতে সক্ষম হয়েছিলেন তিনি। সবসময় আমাদের হিরো হয়ে থাকবেন ওয়েস্ট।

প্রসঙ্গত, ওয়াশিংটনের ওয়ালা ওয়ালায় ১৯২৮ সালে জন্ম নেওয়া ওয়েস্ট ১৯৫৯ সালে হলিউডে আসেন। শুরুতে টিভি সিরিজে ছোট ছোট চরিত্রে অভিনয় করা শুরু করেন। পরে ‘ডার্ক নাইট’ সিরিজে অভিনয় করার সুবাদে তিনি রাতারাতি খ্যাতিমান হয়ে ওঠেন।

পরে ব্যাটম্যান সিরিজে অভিনয় তাঁকে আকাশচুম্বী খ্যাতিতে নিয়ে যায়। ব্রুস ওয়াইন নামের যে চরিত্রটি ব্যাটম্যান হিসেবে আত্মপ্রকাশ করে, সেই ওয়াইনের ভূমিকায় অভিনয় করেন ওয়েস্ট।

ব্যাটম্যান চরিত্রটি এতোটাই জনপ্রিয় হয়ে ওঠে যে এটি পোশাক, আসবাব কিংবা যানবাহন থেকে শুরু করে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের ট্রেডমার্ক হয়ে ওঠে।

ব্যাটম্যানের মতো জনপ্রিয়তা অ্যাডাম ওয়েস্ট অন্য কোনো ছবিতে পাননি। তবে এরপর তিনি অভিনয়ের পাশাপাশি অ্যানিমেশন মুভিতে কণ্ঠ দিয়েছেন।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০