সংস্কৃতি-বিনোদন

মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭ (১৮:৪৯)

অপু বিশ্বাসের কাছেই ফিরছেন শাকিব

শাকিব-খান-পূর্বঘোষিত-সংবাদ-সম্মেলন-বাতিল

শাকিব খান

শেষ পর্যন্ত চিত্রনায়িকা অপু বিশ্বাসের কাছেই ফিরছেন তারকা অভিনেতা চিত্রনায়ক শাকিব খান। এ দুই তারকার বিয়ে আর সন্তান থাকার কথা প্রকাশ হওয়ার পর ২৪ ঘণ্টার ব্যবধানে শাকিব খান তার অভিমত পাল্টিয়েছেন।

এর আগে নিজের বাচ্চাকে মেনে নিলেও স্ত্রী অপু বিশ্বাসের দায়িত্ব নেবেন না বলে জানিয়ে ছিলেন শাকিব খান। বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম-ফেইসবুকসহ চলচ্চিত্র প্রযোজকদের মাধ্যমে এমন সিদ্ধান্তের কথাই জানিয়েছেন তিনি বলেন, ব্যাপারটি ছিল দুই জনের মধ্যে ভুলবোঝাবুঝি।

এদিকে, বিষয়টি নিয়ে কাদা ছোড়াছুড়ি না করে সুষ্ঠু সমাধানের পরামর্শ দিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। এছাড়া শাকিব-অপু সম্পর্কের টানাপোড়েনের মধ্যে আরেক চিত্রনায়িকা শবনম বুবলি নিজের ফেসবুক পেজে এক পোস্টে প্রশ্ন তোলেছেন- ২০০৮ সালে বিয়ে হলে এত দিন কেন স্ত্রীর মর্যাদা দাবি করেননি অপু।

সালটা ২০০৬— ঢাকার চলচ্চিত্রে চলছে শিল্পী সংকট। এ সময় ‘শাকিব-অপু’ জুটির রসায়ন সাদরেই গ্রহণ করেন চলচ্চিত্র দর্শকরা। অল্প সময়ের মধ্যেই পরিচালক প্রযোজকদের ভরসার প্রতীকে পরিণত হয় শাকিব-অপু জুটি। তাদের সম্পর্ক নিয়েও সিনে দুনিয়ায় অনেক গুঞ্জন ছিল।

বছরখানেক আড়ালে থাকা অপু বিশ্বাসের সোমবার হঠাৎ করেই একটি বেসরকারি টেলিভিশনের লাইভ শোতে উপস্থিত হওয়া আর শাকিব খানের সঙ্গে পরিণয় ও সন্তানের খবরে আবারো এ তারকা জুটি আলোচনায় আসেন।

এর পরপরই অপু বিশ্বাসের সঙ্গে বিয়ে ও সন্তানের কথা স্বীকার করেন শাকিব খান। তবে সন্তানের দায়িত্ব নিলেও, অপুর দায়িত্ব নিতে চান না বলে গণমাধ্যমকে জানান তিনি। বিস্তারিত জানাতে মঙ্গলবার সংবাদ সম্মেলন করার কথাও বলেন।

তবে মঙ্গলবার সকাল ১১ টার দিকে ফেসবুকে এক পোস্ট দিয়ে নিজেই সংবাদ সম্মেলন বাতিল করে দেন শাকিব। জানান, সময় হলেই সব কিছু জানানো হবে।

এরপর থেকে ফেইসবুকে একের পর এক পোস্ট আর বিভিন্ন গণমাধ্যমে শাকিব খানের অবস্থান পাল্টাতে থাকে। জানান, অপু বিশ্বাসের কাছে তিনি ফিরতে চান।

প্রতিক্রিয়ায় উচ্ছাস প্রকাশ করেন অপু বিশ্বাস। গণমাধ্যমকে বলেন, শাবিক ফিরবেই জানতেন তিনি।

বিষয়টির একটি স্বস্তিকর সমাধানের আশা করছে চলচ্চিত্র পরিচালক সমিতি।

এই ক্যাটাগরীর আরও খবর

জনপ্রিয় কণ্ঠশিল্পী শাম্মী আক্তার না ফেরার দেশে

শুক্রবার শুরু হচ্ছে ষোড়শ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

বর্তমান সরকারের ৪ বছর উপলক্ষে কনর্সাট শুক্রবার

ভাষার মাসেই শুরু ৩২তম জাতীয় কবিতা উৎসব

আরও খবর

দেশে রপ্তানি আয় বেড়েছে ৩ গুণ: শেখ হাসিনা

আইভী-শামীমের দ্বন্দ্ব অনাকাঙ্খিত: খন্দকার মোশাররফ

শামীম ওসমান-আইভিকে ডাকা হবে: ওবায়দুল

চট্টগ্রাম থেকে ফিরলেন প্রণব মুখার্জি

আন্তর্জাতিক নীতিমালা মেনে রোহিঙ্গা প্রত্যাবাসনের আহ্বান ইউএনএইচসিআরের

রোহিঙ্গা প্রত্যাবাসন: চুক্তির বিষয়ে চারটি গভীর সংশয় প্রকাশ

দেশে রপ্তানি আয় বেড়েছে ৩ গুণ: শেখ হাসিনা

এক শ্রেণী অবৈধভাবে ক্ষমতায় যেতে চায়: শেখ হাসিনা

নবম ওয়েজবোর্ড গঠনের প্রক্রিয়া এগিয়েছে: তারানা

আইভী-শামীমের দ্বন্দ্ব অনাকাঙ্খিত: খন্দকার মোশাররফ