সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

অপু বিশ্বাসের কাছেই ফিরছেন শাকিব

মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭ (১৮:৪৯)
শাকিব-খান-পূর্বঘোষিত-সংবাদ-সম্মেলন-বাতিল

শাকিব খান

শেষ পর্যন্ত চিত্রনায়িকা অপু বিশ্বাসের কাছেই ফিরছেন তারকা অভিনেতা চিত্রনায়ক শাকিব খান। এ দুই তারকার বিয়ে আর সন্তান থাকার কথা প্রকাশ হওয়ার পর ২৪ ঘণ্টার ব্যবধানে শাকিব খান তার অভিমত পাল্টিয়েছেন।

এর আগে নিজের বাচ্চাকে মেনে নিলেও স্ত্রী অপু বিশ্বাসের দায়িত্ব নেবেন না বলে জানিয়ে ছিলেন শাকিব খান। বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম-ফেইসবুকসহ চলচ্চিত্র প্রযোজকদের মাধ্যমে এমন সিদ্ধান্তের কথাই জানিয়েছেন তিনি বলেন, ব্যাপারটি ছিল দুই জনের মধ্যে ভুলবোঝাবুঝি।

এদিকে, বিষয়টি নিয়ে কাদা ছোড়াছুড়ি না করে সুষ্ঠু সমাধানের পরামর্শ দিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। এছাড়া শাকিব-অপু সম্পর্কের টানাপোড়েনের মধ্যে আরেক চিত্রনায়িকা শবনম বুবলি নিজের ফেসবুক পেজে এক পোস্টে প্রশ্ন তোলেছেন- ২০০৮ সালে বিয়ে হলে এত দিন কেন স্ত্রীর মর্যাদা দাবি করেননি অপু।

সালটা ২০০৬— ঢাকার চলচ্চিত্রে চলছে শিল্পী সংকট। এ সময় ‘শাকিব-অপু’ জুটির রসায়ন সাদরেই গ্রহণ করেন চলচ্চিত্র দর্শকরা। অল্প সময়ের মধ্যেই পরিচালক প্রযোজকদের ভরসার প্রতীকে পরিণত হয় শাকিব-অপু জুটি। তাদের সম্পর্ক নিয়েও সিনে দুনিয়ায় অনেক গুঞ্জন ছিল।

বছরখানেক আড়ালে থাকা অপু বিশ্বাসের সোমবার হঠাৎ করেই একটি বেসরকারি টেলিভিশনের লাইভ শোতে উপস্থিত হওয়া আর শাকিব খানের সঙ্গে পরিণয় ও সন্তানের খবরে আবারো এ তারকা জুটি আলোচনায় আসেন।

এর পরপরই অপু বিশ্বাসের সঙ্গে বিয়ে ও সন্তানের কথা স্বীকার করেন শাকিব খান। তবে সন্তানের দায়িত্ব নিলেও, অপুর দায়িত্ব নিতে চান না বলে গণমাধ্যমকে জানান তিনি। বিস্তারিত জানাতে মঙ্গলবার সংবাদ সম্মেলন করার কথাও বলেন।

তবে মঙ্গলবার সকাল ১১ টার দিকে ফেসবুকে এক পোস্ট দিয়ে নিজেই সংবাদ সম্মেলন বাতিল করে দেন শাকিব। জানান, সময় হলেই সব কিছু জানানো হবে।

এরপর থেকে ফেইসবুকে একের পর এক পোস্ট আর বিভিন্ন গণমাধ্যমে শাকিব খানের অবস্থান পাল্টাতে থাকে। জানান, অপু বিশ্বাসের কাছে তিনি ফিরতে চান।

প্রতিক্রিয়ায় উচ্ছাস প্রকাশ করেন অপু বিশ্বাস। গণমাধ্যমকে বলেন, শাবিক ফিরবেই জানতেন তিনি।

বিষয়টির একটি স্বস্তিকর সমাধানের আশা করছে চলচ্চিত্র পরিচালক সমিতি।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০