সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: হবিগঞ্জে ৪ শিশু হত্যা মামলায় ৩ আসামির ফাঁসির আদেশ, ২ জনের ৭ বছরের কারাদ-, খালাস ৩ Desh TV Logo রাজধানীর বাড্ডা থানার আফতাবনগরে জেএমবির সরওয়ার-তামিম গ্রুপের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব Desh TV Logo অটিজম নিয়ে কাজের স্বীকৃতিতে ‘চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড’ পেলেন সায়মা ওয়াজেদ Desh TV Logo রাজধানীর মিরপুরে বেড়িবাঁধ এলাকায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ Desh TV Logo কুষ্টিয়া সদর ও ভেড়ামারায় কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন ২ ডাকাত নিহত, অস্ত্র ও গুলি জব্দ Desh TV Logo গাইবান্ধার পলাশবাড়িতে আন্তঃজেলা গাড়ি ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব Desh TV Logo গাজীপুরের কাপাসিয়ায় একটি বাড়িতে ডাকাতি, নগদ অর্থ ও ১২ ভরি স্বর্ণ লুট Desh TV Logo আন্তর্জাতিক: মার্কিন প্রতিনিধি পরিষদ রাশিয়ার বিরুদ্ধে নতুন করে নিষেধাজ্ঞা আরোপের পক্ষে ভোট দিয়েছে Desh TV Logo খেলা: ক্রিকেট: বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট অস্ট্রেলিয়ার নিরাপত্তা দল; ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে শিগগিরই খেলোয়াড়দের ঝামেলা মিটে গেলে বাংলাদেশে আসতে কোনো আপত্তি নেই Desh TV Logo গলে ৩ ম্যাচ সিরিজের ১ম টেস্টে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ইনিংসে টস জিতে ব্যাট করছে ভারত Desh TV Logo ফুটবল: ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ: টটেনহাম ২-৩ রোমা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

নয় বছরে দেশ টিভি, শুভেচ্ছা

রবিবার, ২৬ মার্চ, ২০১৭ (১১:৫০)
নয়-বছরে-দেশ-টিভি,-শুভেচ্ছা

নয় বছরে দেশ টিভি

মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা এবং গণতন্ত্র ও অসাম্প্রদায়িক আদর্শের পক্ষে নিজের অবস্থানকে আরো সুদৃঢ় করে, দর্শকদের ভালবাসায় অষ্টম বর্ষ শেষ করে, ৯ বছরের পথ চলা শুরু করলো দেশ টিভি। এবার বর্ষপূর্তিতে দেশ টিভি উদযাপন করবে একদিনের দেশ উৎসব। দেশ টিভি কার্যালয়ে থাকছে আনন্দ আয়োজন, সারা দেশে আনন্দ শোভাযাত্রা। দেশ-বিদেশের সব দর্শকের জন্য দেশ টিভির পর্দায় থাকছে বিশেষ অনুষ্ঠানমালা।

মুক্তিযুদ্ধের চেতনায়, দেশ ও দেশের মানুষের কথা বলতে, সংবাদ ও বিনোদনে সুস্থ, সুরুচি ও সময়োপযোগী আয়োজনে গণতান্ত্রিক অগ্রযাত্রায় নিজেদের অঙ্গীকার তুলে ধরে আজ থেকে আট বছর আগে দেশ টিভির পথ চলা

শুরু। (২৬ মার্চ ২০০৯)

দেশ টিভির সকল অনুষ্ঠান, সৃজন ও উপস্থাপনায় নানা সীমাবদ্ধতারর মধ্যেও এই অবিরাম পথ-পরিক্রমায় দর্শকের ভালবাসাই সবসময়ের শক্তি ও প্রেরণা। সেভাবেই অনুষ্ঠানের নতুনত্ব এবং সংবাদ ও মত প্রকাশে বস্তুনিষ্ঠ ও নির্ভীক থাকার লড়াই।

দেশের ইতিহাস-ঐতিহ্য, কৃষ্টি-সংস্কৃতির মেলবন্ধনই ঘটে দেশ টিভির অনুষ্ঠান ও সংবাদে। সামনের পথচলায়ও দেশটিভি মুক্তিযুদ্ধের চেতনায়, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে যাবে।

এবার একদিনের দেশ উৎসব আয়োজনে থাকবে বিশেষ অনুষ্ঠান। সারা দেশেই হবে উৎসব শোভাযাত্রা।

রোববার পুরো দিন জুড়েই দেশ টিভির পর্দায় থাকছে উৎসব-আনন্দের সবকিছু। সকালে ‘উত্তরের ক্ষেপ’ চলচ্চিত্রের পর বেলা ১১টায় শুরু হয়ে দিনমান চলবে দেশ উৎসবের লাইভ আনন্দ আয়োজন। শুভেচ্ছা কথামালার সঙ্গে এতে শুধু গান আর গান।

পর্দায় রয়েছে মুক্তিযুদ্ধভিত্তিক প্রামাণ্যচিত্র স্লোগান। নাচের অনুষ্ঠান ‘নুপুর বেজে যায়’। এছাড়াও রয়েছে উৎসবের বিশেষ সেলিব্রেটি শো-উৎসব আড্ডা।

রাত ৯টার সংবাদের পর লাইভ মিউজিক্যাল শোতে থাকছে ব্যান্ড মাইলস এর সঙ্গীত আয়োজন।

দেশ উৎসবে দেশের সঙ্গে থাকুন, চোখ রাখুন দেশ টিভির পর্দায়।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১