নয় বছরে দেশ টিভি, শুভেচ্ছা

রবিবার, ২৬ মার্চ, ২০১৭ (১১:৫০)
নয়-বছরে-দেশ-টিভি,-শুভেচ্ছা

নয় বছরে দেশ টিভি

মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা এবং গণতন্ত্র ও অসাম্প্রদায়িক আদর্শের পক্ষে নিজের অবস্থানকে আরো সুদৃঢ় করে, দর্শকদের ভালবাসায় অষ্টম বর্ষ শেষ করে, ৯ বছরের পথ চলা শুরু করলো দেশ টিভি। এবার বর্ষপূর্তিতে দেশ টিভি উদযাপন করবে একদিনের দেশ উৎসব। দেশ টিভি কার্যালয়ে থাকছে আনন্দ আয়োজন, সারা দেশে আনন্দ শোভাযাত্রা। দেশ-বিদেশের সব দর্শকের জন্য দেশ টিভির পর্দায় থাকছে বিশেষ অনুষ্ঠানমালা।

মুক্তিযুদ্ধের চেতনায়, দেশ ও দেশের মানুষের কথা বলতে, সংবাদ ও বিনোদনে সুস্থ, সুরুচি ও সময়োপযোগী আয়োজনে গণতান্ত্রিক অগ্রযাত্রায় নিজেদের অঙ্গীকার তুলে ধরে আজ থেকে আট বছর আগে দেশ টিভির পথ চলা

শুরু। (২৬ মার্চ ২০০৯)

দেশ টিভির সকল অনুষ্ঠান, সৃজন ও উপস্থাপনায় নানা সীমাবদ্ধতারর মধ্যেও এই অবিরাম পথ-পরিক্রমায় দর্শকের ভালবাসাই সবসময়ের শক্তি ও প্রেরণা। সেভাবেই অনুষ্ঠানের নতুনত্ব এবং সংবাদ ও মত প্রকাশে বস্তুনিষ্ঠ ও নির্ভীক থাকার লড়াই।

দেশের ইতিহাস-ঐতিহ্য, কৃষ্টি-সংস্কৃতির মেলবন্ধনই ঘটে দেশ টিভির অনুষ্ঠান ও সংবাদে। সামনের পথচলায়ও দেশটিভি মুক্তিযুদ্ধের চেতনায়, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে যাবে।

এবার একদিনের দেশ উৎসব আয়োজনে থাকবে বিশেষ অনুষ্ঠান। সারা দেশেই হবে উৎসব শোভাযাত্রা।

রোববার পুরো দিন জুড়েই দেশ টিভির পর্দায় থাকছে উৎসব-আনন্দের সবকিছু। সকালে ‘উত্তরের ক্ষেপ’ চলচ্চিত্রের পর বেলা ১১টায় শুরু হয়ে দিনমান চলবে দেশ উৎসবের লাইভ আনন্দ আয়োজন। শুভেচ্ছা কথামালার সঙ্গে এতে শুধু গান আর গান।

পর্দায় রয়েছে মুক্তিযুদ্ধভিত্তিক প্রামাণ্যচিত্র স্লোগান। নাচের অনুষ্ঠান ‘নুপুর বেজে যায়’। এছাড়াও রয়েছে উৎসবের বিশেষ সেলিব্রেটি শো-উৎসব আড্ডা।

রাত ৯টার সংবাদের পর লাইভ মিউজিক্যাল শোতে থাকছে ব্যান্ড মাইলস এর সঙ্গীত আয়োজন।

দেশ উৎসবে দেশের সঙ্গে থাকুন, চোখ রাখুন দেশ টিভির পর্দায়।

এই ক্যাটাগরীর আরও খবর

নারীমুক্তি-গণতন্ত্র ও সামাজিক-সাংস্কৃতিক আন্দোলনের অগ্রদূত কবি সুফিয়া কামাল

'মিস ওয়ার্ল্ড' থেকে বাদ পড়লেন জেসিয়া

তালা দেয়ার কথা অস্বীকার করলেন অপু

ছেলে জয়কে রেখে কলকাতায় অপু, শাকিবের মনে সংশয়

লাইফ সাপোর্টে বারী সিদ্দিকী

বাংলা একাডেমি প্রাঙ্গণে শুরু হলো ‘ঢাকা লিট ফেস্ট’