সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ষোড়শ সংশোধনী বাতিলের রায় পুনর্বিবেচনার আবেদনের প্রস্তুতি নিচ্ছে সরকার: আইনমন্ত্রী Desh TV Logo ঈদযাত্রা: ট্রেন ও বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু, চলবে ২২ আগস্ট পর্যন্ত; ফিরতি টিকিট ২৫-২৯ আগস্ট Desh TV Logo লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু ২০ আগস্ট, এবার ফিটনেসবিহীন লঞ্চে যাত্রী পরিবহন কঠোর হাতে নিয়ন্ত্রণ করা হবে: বিআইডব্লিউটিএ Desh TV Logo উত্তরাঞ্চলে কমতে শুরু করেছে বন্যার পানি; ফরিদপুরে নতুন করে বন্যা, মাদারীপুর ও মানিকগঞ্জেও প্লাবিত নতুন নতুন এলাকা Desh TV Logo হজের ভিসা আবেদনের সময়সীমা রোববার পর্যন্ত বাড়িয়েছে সৌদি দূতাবাস: হজ ক্যাম্পের পরিচালক Desh TV Logo রাজধানীর শাহবাগ এলাকায় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের ওপর আবারো হামলা দুর্বৃত্তদের Desh TV Logo চট্টগ্রামের আকবর শাহ এলাকায় ট্রাকচাপায় নিহত ৩, কুমিল্লার কাপ্তানবাজারে প্রাইভেটকার চাপায় দুইজনের মৃত্যু Desh TV Logo আন্তর্জাতিক: স্পেনের বার্সেলোনার লাস র্যা মব্লাসে ভ্যান হামলায় নিহত ১৮, আহত অর্ধশত, আইএসের দায় স্বীকার; ক্যামব্রিলসে সন্ত্রাসী হামলার চেষ্টার সময় পুলিশের গুলিতে নিহত ৫ Desh TV Logo খেলা: ক্রিকেট: রাতে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া দল Desh TV Logo এজবাস্টন ডে-নাইট টেস্ট: বার্মিংহামে প্রথম দিনশেষে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইংল্যান্ডের সংগ্রহ ৩৪৮/৩, ৯০ ওভার (কুক ১৫৩*, রুট ১৩৬; রোচ ২/৭২) Desh TV Logo ফুটবল: নেপালে সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পয়িনশিপের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে ৪-০ গোলে হারিয়েছে বাংলাদেশ, ফয়সালের হ্যাটট্রিক Desh TV Logo বার্সেলোনায় গাড়ি হামলার নিন্দা জানিয়েছেন লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদোসহ স্প্যানিশ লিগের ফুটবলাররা Desh TV Logo স্প্যানিশ লা লিগা: লেহানেস-আলাভেস (রাত সোয়া ১২টা), ভ্যালেন্সিয়া-লাস পালমাস (রাত সোয়া ২টা) Desh TV Logo জার্মান বুন্দেসলিগা: বায়ার্ন-লেভারকুসেন (রাত সাড়ে ১২টা) Desh TV Logo ফ্রেঞ্চ লিগ ওয়ান: মেটজ-মোনাকো (রাত পৌনে ১টা) Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বি কাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়
এ বছর সেরা চলচ্চিত্রের মুকুট পড়ল মুনলাইট

সেরা অভিনেতা-অভিনেত্রীর হলো ক্যাসি অ্যাফলেক ও এমা স্টোন

সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭ (১৪:১৮)
সেরা-অভিনেতা-অভিনেত্রীর-হলো-ক্যাসি-অ্যাফলেক-ও-এমা-স্টোন

ক্যাসি অ্যাফলেক ও এমা স্টোন

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত হলো জমকালো অস্কারের ৮৯তম আসরের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এ বছর অস্কারে

সেরা অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন দুই মার্কিনী ক্যাসি অ্যাফলেক ও এমা স্টোন।

সিনে জগতের সবচেয়ে সম্মানজনক পুরষ্কার প্রদানের এ আয়োজনে বাংলাদেশ সময় ভোরে রেড কার্পেট মাড়িয়ে অনুষ্ঠান স্থলে প্রবেশ করেন তারকা ও আমন্ত্রিত অতিথিরা। এ বছর সেরা চলচ্চিত্র হয়েছে মুনলাইট। সেরা অভিনেতার পুরষ্কারটি পান ক্যাসি অ্যাফ্লেক "ম্যানচেস্টার বাই দ্য সি" ছবির জন্য। আর লা লা ল্যান্ড চলচ্চিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হয়েছেন এমা স্টোন।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত হলো ৮৯তম অস্কারের আসর। বাংলাদেশ সময় সকাল সাড়ে ৭টার থেকে তারকায় ঝলমলে লালগালিচা পর্বের পর শুরু হয় অনুষ্ঠানের মূল আয়োজন। আসরে ২৪টি বিভাগে মনোনীতদের মধ্য থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।

৮৯তম অস্কার আসরের প্রথম পুরস্কারটি তুলে নেন কৃষ্ণবর্ণের অভিনেতা মাহেরশালা আলী। মুনলাইট ছবির জন্য এবারের সহ-অভিনেতার অস্কার জিতলেন তিনি। ফেন্সিস চলচ্চিত্রের জন্য সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পান ভায়োলা ডেভিস। ৮৯তম একাডেমি অ্যাওয়ার্ডের সেরা বিদেশি ভাষার পুরস্কারটি গেছে ইরানে, আসগর ফারহাদির দ্য সেলসম্যান ছবিটির জন্য। এছাড়া মেড ইন আমেরিকার ডকুমেন্টারির জন্য সেরা হন ওজে।

আসরের শেষভাগে এসে অবসান ঘটে সব কৌতুহলের। এ বছরের সেরা অভিনেতার নাম ঘোষণা করা হয়। ম্যানচেস্টার বাই দ্য সি ছবির জন্য সেরা অভিনেতার অস্কাটির ঘরে তুললেন কেসি অ্যাফ্লেক।

সব সুন্দরী ও গুণী অভিনেত্রীদের পিছনে ফেলে সেরা অভিনেত্রীর পুরস্কার নিলেন এমা স্টোন। লা লা ল্যান্ড ছবির জন্য তিনি এ বিভাগের অস্কার জিতলেন।

লা লা ল্যান্ড" সিনেমার জন্য সেরা পরিচালকের পুরস্কারটি নিলেন ড্যামিয়েন শাজেল। আর সেরা মিউজিকের পুরষ্কারও গেছে লা লা ল্যান্ডের ঝুলিতে।

রীতি অনুযায়ী সব শেষেই ঘোষণা করা হয় সেরা চলচ্চিত্রের নাম। কিন্তু সেখানে ঘটে এক নাটকীয় ঘটনা। উপস্থাপক ভুল করে মুনলাইটের পরিবর্তে লা লা ল্যান্ড এর নাম পড়ে ফেলেন। ৬টি অস্কার জেতা সিনেমাটির কলাকুশলীদের সবাই মঞ্চে উঠেও পড়েন। পুরস্কার গ্রহণ করে বক্তব্যও দিতে শুরু করেন নির্মাতা ও প্রযোজক। ঠিক এরপরই ঘোষণা আসে ভুল করে লা লা ল্যান্ডকে পুরস্কৃত করা হয়েছে। পরে ভুল সংশোধনকে মুনলাইটকে পুরস্কৃত করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে শ্রদ্ধা জানানো হয় ২০১৬ সালে মৃত্যুবরণ করা শিল্পীদের প্রতি।

এই ক্যাটাগরীর আরও খবর