সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

অনুষ্ঠান সঞ্চালনা করতে চান রানী

রবিবার, ৩১ আগস্ট, ২০১৪ (১৭:০৩)
অনুষ্ঠান-সঞ্চালনা-করতে-চান-রানী

রানী

‘অপরাহ্ উইনফ্রে যেমন টিভি অনুষ্ঠান সঞ্চালনা করেন তেমন কোনো অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করতে চাই আমি। অপরাহ্ উইনফ্রে তার অনুষ্ঠানে সমাজের বিভিন্ন অঙ্গনের মানুষদের নিয়ে আসেন। আমিও সে ধরনের অনুষ্ঠান করতে আগ্রহী— বলে জানালেন বলিউডের অভিনেত্রী রানী মুখার্জি।

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, আমির খান ও অক্ষয় কুমারের মতো বলিউডের অভিনেতারা ছোট পর্দার অনুষ্ঠান সঞ্চালনা করে সফল হয়েছেন। এবার সে খাতায় নাম লেখাতে চান বাঙালি বংশোদ্ভূত বলিউডের এ অভিনেত্রী।

সম্প্রতি মার্কিন মুলুকের প্রখ্যাত টিভি ব্যক্তিত্ব অপরাহ্ উইনফ্রে সঞ্চালিত অপরাহ্ উইনফ্রে শোয়ের মতো টিভি অনুষ্ঠান উপস্থাপনা করার আগ্রহ প্রকাশ করেছেন রানী।

রানীর কাছের বন্ধু ও সহ-অভিনেতা আমির খান ‘সত্যমেভ জয়তে’ টিভি অনুষ্ঠান সঞ্চালনা করে দারুণ প্রশংসিত হয়েছেন। আমিরের পথ অনুসরণ করার ইচ্ছে আছে কি না জানতে চাইলে রানী বলেন, ‘আমি আশা করছি, আমার ক্ষেত্রেও যেন তেমনটা ঘটে।’ সম্প্রতি এক খবরে এমনটিই জানিয়েছে ইন্দো-এশিয়ান নিউজ।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০