অপরাধ

ksrm

বুধবার, ০৯ মে, ২০১৮ (১৩:৫৮)

খিলগাঁও- রূপগঞ্জ-মণিরামপুরে ‘বন্দুকযুদ্ধ’ নিহত ৩

রাজধানীর খিলগাঁওয়ে বন্দুকযুদ্ধ

রাজধানী খিলগাঁও থানার আমুলিয়া স্টাফ কোয়ার্টার এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নারায়ণগঞ্জের রূপগঞ্জে র্যা বের সঙ্গে এবং মণিরামপুর উপজেলার বন্দুকযুদ্ধে ৩ জন নিহত হয়েছেন।

রাজধানী খিলগাঁও থানার আমুলিয়া স্টাফ কোয়ার্টার এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন।

মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, খিলগাঁও থানার পুলিশ গুলিবদ্ধ ওই যুবককে উদ্ধার করে বুধবার ভোর ৫ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনে।

এ সময় কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই গুলিবিদ্ধ যুবকের সঙ্গে খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আজাদ সঙ্গে ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

এদিকে, নারায়ণগঞ্জের রূপগঞ্জে র্যা ব-১ এর সাথে বন্দুকযুদ্ধে এক ছিনতাইকারী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে র্যা ব একটি চাপাতি ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

তিনি বলেন, রূপগঞ্জ উপজেলার পূর্বাচলে এলাকায় প্রায়ই ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে। বুধবার মধ্য রাত ৩টার দিকে উপজেলার পূর্বাচল ৯ নম্বর সেক্টর র্যা ব-১ এর একটি দল টহলের সময় সেখানে ওৎপেঁতে থাকা ছিনতাইকারীরা র্যা বকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। র্যা বও পাল্টা গুলি চালালে দুপক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ হয়। অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ছিনতাইকারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

যশোরের মণিরামপুর উপজেলার রতনদিয়ায় দুই গ্রুপের বন্দুকযুদ্ধে হত্যাসহ ৯ মামলার আসামি মুক্তার আলী (৪৫) নিহত হয়েছেন। গতকাল গভীর রাতে মণিরামপুর উপজেলার দোদাড়িয়া মাঠে এ ঘটনা ঘটে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকাররম হোসেন জানান, গতকাল গভীর রাতে উপজেলার দোদাড়িয়া গ্রামের মাঠে দুদল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুক্তার আলী নামে একজনের মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, সে একই উপজেলার রতনদিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

মুক্তার আলীর বিরুদ্ধে ২টি হত্যাসহ চুরি, ডাকাতি এবং ছিনতাইসহ মোট ৯টি মামলা রয়েছে।

এদিকে, নিহত মুক্তার আলীর স্বজনরা অভিযোগ করেছেন- যশোর জেলখানা থেকে দুদিন আগে জামিনে মুক্তি পান মুক্তার আলী। গতকাল রাতে আইনপ্রয়োগকারী সংস্থার সদস্য পরিচয় দিয়ে তাকে ধরে নিয়ে যাওয়া হয়। সকালে দোদাড়িয়া গ্রামের মাঠে তার গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়।

 

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

কয়লা কেলেঙ্কারি: ২ কর্মকর্তাকে দুদকে জিজ্ঞাসাবাদ

ফেইসবুকে মিথ্যা তথ্য অপপ্রচারের অভিযোগে গ্রেপ্তার ২

কয়লা কেলেঙ্কারি: দুই এমডিসহ খনির ৪ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ

রাশেদ চৌধুরীকে ফেরত পাঠাতে ইতিবাচক ট্রাম্প প্রশাসন

মাগুরা-চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে নিহত ২

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

চাঁদপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

বঙ্গবন্ধু হত্যায় জিয়ার সম্পৃক্ততা ছিল: শেখ হাসিনা

গোলাম সারওয়ারের মরদেহে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

কোটা সংস্কার আন্দোলনের নেত্রী লুনা তিন দিনের রিমান্ডে

কাবুলে কোচিং সেন্টারে আত্মঘাতী বোমা হামলা, নিহত ৪৮