অপরাধ

বুধবার, ০৭ ফেব্রুয়ারী, ২০১৮ (১৩:১৯)

পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৪৩৭

পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার নাটক চলছে

সারাদেশে পুলিশের বিশেষ অভিযান দেশের বিভিন্ন স্থানে থেকে ৩৪৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার রাতে এর আগের ২৪ ঘণ্টায় সারাদেশ থেকে বিএনপি-জামাতের চার শতাধিক নেতাকর্মীকে ধরা হয়। গত কয়েক দিনে এ সংখ্যা হাজার ছাড়িয়েছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একটি দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে যাতে নাশকতা সৃষ্টি হতে না পারে সেজন্য এ অভিযান চলছে।

কুড়িগ্রাম

মঙ্গলবার রাতে জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিএনপি-জামাতের ২৩ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ এ তথ্য নিশ্চিত করেছে।

জেলার ৯টি উপজেলার থানা এলাকা থেকে বিএনপি’র ২০ নেতাকর্মী ও জামাতের ৩ নেতাকর্মীকে ধরা হয়েছে এছাড়াও বিভিন্ন মামলার আরও ৩৩ আসামিসহ মোট ৫৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম জানান, যেকোনও ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা এড়ানোর জন্য এবং জনজীবনে শান্তি বজায় রাখতে এ এ অভিযান চালানো হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া:

জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের বেশিরভাগই বিএনপি নেতাকর্মী বলে পুলিশ নিশ্চিত করেছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহম্মেদ জানিয়েছেন, আসামিদেরকে আদালতে সোপর্দ করা হবে। অপরাধী, দাগী আসামিদের বিরুদ্ধে পুলিশের এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

মৌলভীবাজার:

কুলাউড়ায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ মজিদ ও উপজেলা ছাত্রদল নেতা সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে তাদেরকে আটক করা হয়েছে।

বিশেষ অভিযানে দিনাজপুর, যশোর, কুমিল্লা, চুয়াডাঙ্গা ও নড়াইলসহ দেশের বিভিন্ন স্থান থেকে বিএনপি-জামাতের নেতাকর্মীসহ ৩৪৬ জনকে আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনীর।

এদিকে মঙ্গলবার রাতে মেহেরপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামাতের ১২ নেতাকর্মীকে আটক করে পুলিশ। এসময় মোনাখালী ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে অবিস্ফোরিত ৪টি বোমা উদ্ধার করা হয়।

 

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

ব‌রিশা‌লে চেয়ারম্যান হত্যার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

আশুলিয়ায়-রংপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ, নিহত ২

খালেদা জিয়ার সুচিকিৎসা হচ্ছে না, এটা অমানবিক: মির্জা ফখরুল

আশুলিয়ায় চলন্ত বাসে এক নারীকে হত্যা

দিনাজপুরে ৩ 'জেএমবি সদস্য' অস্ত্রসহ গ্রেপ্তার

রাজবাড়িতে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

চুয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

মেহেরপুর- বগুড়ায় ‘বন্দুকযুদ্ধ’ নিহত ২

নির্বাচন একমাস পেছানোর দাবি বিবেচনার আশ্বাস দিয়েছে ইসি

দলীয় প্রার্থীর বিরোধিতা করলেই আজীবনের জন্য বহিষ্কার

নাইকো দুর্নীতি মামলার পরবর্তী শুনানি ৩ জানুয়ারি

নির্বাচন বানচালেই পুলিশের ওপর বিএনপির হামলা: কাদের