বুধবার, ০৭ ফেব্রুয়ারী, ২০১৮ (১৩:১৯)

পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৪৩৭

পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার নাটক চলছে

সারাদেশে পুলিশের বিশেষ অভিযান দেশের বিভিন্ন স্থানে থেকে ৩৪৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার রাতে এর আগের ২৪ ঘণ্টায় সারাদেশ থেকে বিএনপি-জামাতের চার শতাধিক নেতাকর্মীকে ধরা হয়। গত কয়েক দিনে এ সংখ্যা হাজার ছাড়িয়েছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একটি দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে যাতে নাশকতা সৃষ্টি হতে না পারে সেজন্য এ অভিযান চলছে।

কুড়িগ্রাম

মঙ্গলবার রাতে জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিএনপি-জামাতের ২৩ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ এ তথ্য নিশ্চিত করেছে।

জেলার ৯টি উপজেলার থানা এলাকা থেকে বিএনপি’র ২০ নেতাকর্মী ও জামাতের ৩ নেতাকর্মীকে ধরা হয়েছে এছাড়াও বিভিন্ন মামলার আরও ৩৩ আসামিসহ মোট ৫৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম জানান, যেকোনও ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা এড়ানোর জন্য এবং জনজীবনে শান্তি বজায় রাখতে এ এ অভিযান চালানো হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া:

জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের বেশিরভাগই বিএনপি নেতাকর্মী বলে পুলিশ নিশ্চিত করেছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহম্মেদ জানিয়েছেন, আসামিদেরকে আদালতে সোপর্দ করা হবে। অপরাধী, দাগী আসামিদের বিরুদ্ধে পুলিশের এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

মৌলভীবাজার:

কুলাউড়ায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ মজিদ ও উপজেলা ছাত্রদল নেতা সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে তাদেরকে আটক করা হয়েছে।

বিশেষ অভিযানে দিনাজপুর, যশোর, কুমিল্লা, চুয়াডাঙ্গা ও নড়াইলসহ দেশের বিভিন্ন স্থান থেকে বিএনপি-জামাতের নেতাকর্মীসহ ৩৪৬ জনকে আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনীর।

এদিকে মঙ্গলবার রাতে মেহেরপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামাতের ১২ নেতাকর্মীকে আটক করে পুলিশ। এসময় মোনাখালী ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে অবিস্ফোরিত ৪টি বোমা উদ্ধার করা হয়।

এই ক্যাটাগরীর আরও খবর

দুর্নীতি হচ্ছে-তা প্রতিরোধ করা সম্ভব হচ্ছে না: দুদক

সাতক্ষীরায় আনসারউল্লাহর ২ সদস্য আটক

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নুরুল ইসলাম নিহত

লামায় যৌথ অভিযানে ২৫টি আগ্নেয়াস্ত্র-গুলিসহ ৪ জন আটক

লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে হামলার ঘটনায় বিএনপির দুই নেতাকে জিজ্ঞাসাবাদ

মানববন্ধন শেষে আটক হলো বিএনপি নেতা দুদু

বিএনপির চেয়ারপারসনের যত মামলা

কারা কর্তৃপক্ষের কাছে পৌঁছেনি খালেদার ডিভিশনের কাগজপত্র

দুর্নীতি হচ্ছে-তা প্রতিরোধ করা সম্ভব হচ্ছে না: দুদক

খালেদার কারাবাস প্রলম্বিত হবে কিনা সিদ্ধান্ত আদালতের: কাদের

নথি আসার পর জামিনের বিষয়ে সিদ্ধান্ত

নদী রক্ষায় কারখানা বিশেষ অর্থনৈতিক অঞ্চলে স্থানান্তরের উদ্যোগ