সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে নির্বাচন কমিশনের বৈঠক; সহায়ক সরকারের অধীনে নির্বাচন কি না তা সরকারের সিদ্ধান্ত, বড় কোনো রাজনৈতিক দল নির্বাচনে না এলে মধ্যস্থতা করবে না কমিশন: সিইসি Desh TV Logo বিচার বিভাগের বিপক্ষে প্রকাশ্যে অবস্থান নিয়েছে সরকার: মির্জা ফখরুল Desh TV Logo সারাদেশে সিরিজ বোমা হামলার একযুগ আজ Desh TV Logo বরেণ্য কবি শামসুর রাহমানের ১১তম মৃত্যুবার্ষিকী আজ Desh TV Logo লালমনিরহাটের আদিতমারীতে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু Desh TV Logo কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত এক Desh TV Logo আন্তর্জাতিক: ভেনিজুয়েলার দক্ষিণাঞ্চলে একটি কারাগারে নিরাপত্তারক্ষীদের সঙ্গে বন্দিদের গোলাগুলিতে নিহত ৩৭ Desh TV Logo কাতারের হজ যাত্রীদের জন্য সালওয়া সীমান্ত খুলে দেওয়ার সিদ্ধান্ত সৌদি আরবের Desh TV Logo ভারতের বন্যা পরিস্থিতির আরো অবনতি, এ পর্যন্ত ১৪৩ জনের মৃত্যু, পানিবন্দি ১ কোটি ১০ লাখ মানুষ Desh TV Logo খেলা: ক্রিকেট: নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলি স্টেডিয়াম ঘুরে দেখেছেন অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের দুই সদস্যের নিরাপত্তা দল, দুপুরে সাভার যাওয়ার কথা রয়েছে Desh TV Logo ফুটবল: বার্সেলোনাকে ২-০ গোলে হারিয়ে স্প্যানিশ সুপার কাপ জিতলো রিয়াল মাদ্রিদ Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

বনশ্রীতে গৃহকর্মী লাইলীর গলায়-মাথায় আঘাতের চিহ্ন রয়েছে

মৃত্যুর ঘটনায় ২টি মামলা
শনিবার, ০৫ আগস্ট, ২০১৭ (১৭:৪০)
বনশ্রীতে-গৃহকর্মীর-মৃত্যুর-ঘটনায়-২টি-মামলা

বনশ্রীতে গৃহকর্মী মৃত্যুর ঘটনায় ২টি মামলা

রাজধানীর বনশ্রীর একটি বাসায় গৃহকর্মী লাইলী আক্তারের (২৫) রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে হামলা ও ভাঙচুরের ঘটনায় দুটি মামলা করা হয়েছে।

খিলগাঁও থানার ডিউটি অফিসার এসআই মনসুর আহমেদ বলেন, শুক্রবার রাতে মামলা দুটি করা হয় এরমধ্যে একটি হত্যা মামলা এবং অপরটি মামলাটি করা হয়েছে হামলা-ভাঙচুরের ঘটনায়।

এসআই মনসুর আরো জানান, নিহত লাইলীর স্বজন শরিফুল ইসলামের করা হত্যা মামলায় ওই বাড়ির গৃহকর্তা মঈন উদ্দিন ও বাড়ির তত্ত্বাবধায়ক টিপুসহ পাঁচ-ছয় জনকে আসামি করা হয়েছে। মামলায় মঈন উদ্দিন ও টিপুকে গ্রেপ্তার করা হয়েছে।

বনশ্রীর চার নম্বর সড়কের ১৪ নম্বর বাড়ির মালিক সাবেক কাস্টমস কর্মকর্তা ও বর্তমানে নাসির গ্রুপের উপদেষ্টা মঈন উদ্দিনের বাসায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়। এ ঘটনায় লাইলীকে হত্যার অভিযোগ এনে স্থানীয় তিনটি বস্তির বাসিন্দা ও নিহতের স্বজনরা গৃহকর্তা মঈন উদ্দিনের বাসায় হামলা ও ভাঙচুর করে। তারা একটি গাড়িতে আগুন ও আরেকটি পিকআপ ভাঙচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ও টিয়ার গ্যাসের শেল ছোড়ে।

ওই ঘটনায় স্থানীয় বাসিন্দা ও পুলিশের সঙ্গে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এ ঘটনায় পুলিশের মতিঝিল বিভাগের এডিসি সাইফুল ইসলাম, খিলগাঁও থানার ওসি মাইনুল ইসলামসহ অর্ধশত আহত হন।

গৃহকর্তা মাঈন উদ্দিনের দাবি, শুক্রবার সকালে কাজ করতে এসে লাইলী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তবে লাইলীর স্বজনদের অভিযোগ, লাইলীকে হত্যার পর আত্মহত্যার গল্প সাজানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান