বনানীতে ছাত্রী ধর্ষণ: জবানবন্দি দিলেন শাফাত-সাকিফ

বৃহস্পতিবার, ১৮ মে, ২০১৭ (১৬:৫১)
ধর্ষণের-কথা-স্বীকার-করলেন-নাঈম-আশরাফ

জবানবন্দি দিলেন শাফাত-সাকিফ

রাজধানীর বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের অভিযোগে করা মামলার প্রধান আসামি শাফাত আহমেদ ও সাদমান সাকিফ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে তারা এ জবানবন্দি দেন। পরে তাঁদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মিরাশ উদ্দিন বলেন, বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগের মামলায় সাফাত ও সাকিফ স্বীকারোক্তি দিয়েছেন।

জানা গেছে, ঢাকার মহানগর হাকিম আহসান হাবিব আসামি শাফাত আহমেদের জবানবন্দি রেকর্ড করেন। আর সাদমান সাকিফের জবানবন্দি রেকর্ড করেন মহানগর হাকিম ছাব্বির ইয়াসির আহসান চৌধুরী।

এর আগে পুলিশের পক্ষ থেকে শাফাত ও সাকিফকে আদালতে হাজির করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। মামলার প্রধান আসামি শাফাত আহমেদ ও সাদমান সাকিফকে ১১ মে সিলেট থেকে গ্রেপ্তার করা হয়।

গত সোমবার ঢাকা থেকে গ্রেপ্তার হন মামলার ৪ ও ৫ নম্বর আসামি শাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী রহমত আলী। গতকাল বুধবার গ্রেপ্তার হন আবদুল হালিম ওরফে নাঈম আশরাফ।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ রাজধানীর রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন বলে ৬ মে বনানী থানায় মামলা হয়।

আদালতে দেয়া জবানবন্দিতে দুই ছাত্রী বলেন, ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত দিয়ে তাদের নেয়া হয়। সেখানে ধর্ষণের শিকার হন তাঁরা।

এই ক্যাটাগরীর আরও খবর

তনুর পরিবার ঢাকা সিআইডি কার্যালয়ে

ঢাবিতে ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র জালিয়াত চক্রের তনয়সহ গ্রেপ্তার ৮

পানামা-প্যারাডাইস পেপার্সে নাম এসেছে তাদের বিরুদ্ধে অনুসন্ধানের পরামর্শ

অ্যালায়েন্সের চেয়ারম্যান পঙ্কজ গ্রেপ্তার

যৌতুক দিতে না পারায় বাড়ি ছাড়ত হলো গৃহবধূ তাসলিমাকে

প্যারাডাইস পেপারসে বাংলাদেশি প্রতিষ্ঠান -ব্যক্তির নাম মিলল