সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: দুর্নীতি দমনে কঠোর অবস্থান নিতে জেলা প্রশাসকদের নির্দেশ প্রধানমন্ত্রীর; সরকারি সেবা গ্রহণে সাধারণ মানুষ যাতে হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে বললেন Desh TV Logo পাহাড় ধসে কক্সবাজারে ৪ জনের প্রাণহানি Desh TV Logo মওদুদ আমহদের বিরুদ্ধে জ্ঞাত-আয়বহির্ভূত সম্পদ অর্জন ও তথ্য গোপনের মামলা চলবে, আবেদন খারিজ হাইকোর্টে Desh TV Logo আগামী নির্বাচন বানচাল করতে খালেদা জিয়া লন্ডনে বসে ষড়যন্ত্র শুরু করেছেন: মোহাম্মদ নাসিম Desh TV Logo ইয়াবাকে ‘ক’ শ্রেণীর মাদকদ্রব্যে অন্তর্ভুক্ত করে মৃত্যুদণ্ডের বিধান রেখে নতুন আইন হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী Desh TV Logo হবিগঞ্জে চাঞ্চল্যকর ৪ শিশু হত্যা মামলার রায় কাল Desh TV Logo আন্তর্জাতিক: ভারতের ১৪ তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নিলেন রামনাথ কোবিন্দ; বললেন ভারতের সাফল্যের মূলমন্ত্র বৈচিত্রের মধ্যে ঐক্য Desh TV Logo জেরুজালেমে হারাম আল শরীফের প্রবেশ পথ থেকে মেটাল ডিটেক্টর সরিয়ে নিচ্ছে ইসরায়েল Desh TV Logo খেলা: ক্রিকেট: বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট অস্ট্রেলিয়ার নিরাপত্তা দল; ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে শিগগিরই খেলোয়াড়দের ঝামেলা মিটে গেলে বাংলাদেশে আসতে কোনো আপত্তি নেই Desh TV Logo বোর্ড দাবি না মানলে বাংলাদেশ সফরে আসবে না অজি ক্রিকেটাররা; খেলোয়াড়দের সংগঠনের প্রধান নির্বাহীর সঙ্গে বৈঠকের পর সিদ্ধান্ত Desh TV Logo ফুটবল: ইউরো নারী চ্যাম্পিয়নশিপ: নেদারল্যান্ডস ২-১ বেলজিয়াম ও নরওয়ে ০-১ ডেনমার্ক; ‘এ’ গ্রুপ থেকে শেষ আটে নেদারল্যান্ডস ও ডেনমার্ক Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

বনানীতে দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনার কেউ গ্রেপ্তার হয়নি

বুধবার, ১০ মে, ২০১৭ (১৮:৫৭)
বনানীতে-দুই-ছাত্রীকে-ধর্ষণের-ঘটনার-কেউ-গ্রেপ্তার-হয়নি

বনানীতে দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনার কেউ গ্রেপ্তার হয়নি

রাজধানীর বনানীতে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের ঘটনার মামলায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। যদিও মামলার তদন্তভার হস্তান্তর করা হয়েছে ভিকটিম সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে।

জাতীয় মানবাধিকার কমিশনের তদন্ত কমিটিও তদন্ত কাজ শুরু করেছে। তবে তদন্তের অগ্রগতি নিয়ে কেউই মুখ খুলছেন না। গণমাধ্যমকেও এড়িয়ে চলছেন সংশ্লিষ্টরা।

রাজধানীর বনানী একটি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষনের ঘটনায় মামলার বেশ কয়েকদিন পেরিয়ে গেলেও, ৫ আসামির কাউকেই এখনো গ্রেপ্তার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। পুলিশ বলছে-মামলার প্রধান আসামি আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ অন্যদের গ্রেপ্তারে তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

মামলার তদন্ত নিয়ে প্রশ্ন ওঠায় তদন্তের দায়িত্বভার বনানী থানা থেকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে। তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে একজন নারী পুলিশ কর্মকর্তাকে।

তবে ভিকটিম সাপোর্ট সেন্টার কিংবা আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে কেউই তদন্তের অগ্রগতি নিয়ে কিছু বলতে রাজি হননি।

জাতীয় মানবাধিকার কমিশনের ৫ সদস্যের একটি তদন্ত দলও বনানীতে দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় তদন্ত শুরু করেছে। মানবাধিকার কমিশনের কাছ থেকেও তদন্তের ব্যাপারে কোনো কিছু জানা যায়নি।

গত ৬ মে বনানী থানায় দায়ের করা ধর্ষণ মামলার এজাহারে বলা হয়, গত ২৮ মার্চ পূর্ব পরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ দুই তরুণীকে জন্মদিনের কথা বলে দাওয়াত দেয়। বনানীর রেইনট্রি হোটেলে একটি কক্ষে আটকে রেখে অস্ত্রের মুখে তাদের ধর্ষণ করে সাফাত ও তার বন্ধু নাঈম।

তাদের সহুযোগিতা করে সাফাতের ড্রাইভার ও দেহরক্ষী। আরেক আসামি সাদমান সাকিফ ঘটনার পর থেকেই আপসের জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল বলে গণমাধ্যমকে জানিয়েছেন নির্যাতনের শিকার দুই শিক্ষার্থী।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১