সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: স্বজনদের সঙ্গে ঈদ করতে রাজধানী ছাড়ছে মানুষ, রেলস্টেশন-বাস টার্মিনালে ভিড়; গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তীব্র যানজট; ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহনের বাড়তি চাপ Desh TV Logo দুর্নীতির মামলায় খালেদা জিয়ার পরবর্তী শুনানি ২৯ জুন Desh TV Logo পবিত্র লাইলাতুল কদর আজ Desh TV Logo রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে ছিনতাইকারী চক্রের ৮ সদস্য ও মহাখালী থেকে মলমপার্টির ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব Desh TV Logo কুমিল্লায় চান্দিনায় ১৮ হাজার পিস ইয়াবাসহ ৪ জন আটক Desh TV Logo আন্তর্জাতিক: ইরাকের মসুলে ঐতিহাসিক আল-নুরি মসজিদ উড়িয়ে দিয়েছে আইএস: দাবি ইরাকী সেনাবাহিনীর; তবে যুক্তরাষ্ট্র নেতৃত্বাধীন জোটের বিমান হামলাকে দায়ী করছে আইএস Desh TV Logo যুক্তরাষ্ট্রের মিশিগানে বিমানবন্দরে পুলিশ কর্মকর্তা ছুরিকাহত, এফবিআই বলছে সন্ত্রাসী হামলা Desh TV Logo ব্রাসেলসে ইইউ সম্মেলনে সাম্প্রতিক সন্ত্রাসী হামলা ও ব্রেক্সিট নিয়ে আলোচনা হবে Desh TV Logo খেলা: ক্রিকেট: সাউদাম্পটনে ৩ টি-টোয়েন্টির প্রথমটিতে দক্ষিণ আফ্রিকাকে ৯ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড; স্কোর: দক্ষিণ আফ্রিকা ১৪২/৩, ২০ ওভার (ভিলিয়ার্স ৬৫*, বিহারডিয়েন ৬৪*); ইংল্যান্ড ১৪৩/১, ১৪.৩ ওভার (বেয়ারস্টো ৬০*, হেইলস ৪৭*) Desh TV Logo আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন নিউজিল্যান্ডের উইকেটরক্ষক লুক রঙ্কি Desh TV Logo ফুটবল: কনফেডারেশন্স কাপে ‘এ’ গ্রুপের ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদোর একমাত্র গোলে রাশিয়াকে হারিয়েছে পর্তুগাল Desh TV Logo টেনিস: সাবেক উইম্বলডন চ্যাম্পিয়ন বরিস বেকারকে দেউলিয়া ঘোষণা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

বনানীতে দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনার কেউ গ্রেপ্তার হয়নি

বুধবার, ১০ মে, ২০১৭ (১৮:৫৭)
বনানীতে-দুই-ছাত্রীকে-ধর্ষণের-ঘটনার-কেউ-গ্রেপ্তার-হয়নি

বনানীতে দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনার কেউ গ্রেপ্তার হয়নি

রাজধানীর বনানীতে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের ঘটনার মামলায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। যদিও মামলার তদন্তভার হস্তান্তর করা হয়েছে ভিকটিম সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে।

জাতীয় মানবাধিকার কমিশনের তদন্ত কমিটিও তদন্ত কাজ শুরু করেছে। তবে তদন্তের অগ্রগতি নিয়ে কেউই মুখ খুলছেন না। গণমাধ্যমকেও এড়িয়ে চলছেন সংশ্লিষ্টরা।

রাজধানীর বনানী একটি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষনের ঘটনায় মামলার বেশ কয়েকদিন পেরিয়ে গেলেও, ৫ আসামির কাউকেই এখনো গ্রেপ্তার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। পুলিশ বলছে-মামলার প্রধান আসামি আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ অন্যদের গ্রেপ্তারে তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

মামলার তদন্ত নিয়ে প্রশ্ন ওঠায় তদন্তের দায়িত্বভার বনানী থানা থেকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে। তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে একজন নারী পুলিশ কর্মকর্তাকে।

তবে ভিকটিম সাপোর্ট সেন্টার কিংবা আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে কেউই তদন্তের অগ্রগতি নিয়ে কিছু বলতে রাজি হননি।

জাতীয় মানবাধিকার কমিশনের ৫ সদস্যের একটি তদন্ত দলও বনানীতে দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় তদন্ত শুরু করেছে। মানবাধিকার কমিশনের কাছ থেকেও তদন্তের ব্যাপারে কোনো কিছু জানা যায়নি।

গত ৬ মে বনানী থানায় দায়ের করা ধর্ষণ মামলার এজাহারে বলা হয়, গত ২৮ মার্চ পূর্ব পরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ দুই তরুণীকে জন্মদিনের কথা বলে দাওয়াত দেয়। বনানীর রেইনট্রি হোটেলে একটি কক্ষে আটকে রেখে অস্ত্রের মুখে তাদের ধর্ষণ করে সাফাত ও তার বন্ধু নাঈম।

তাদের সহুযোগিতা করে সাফাতের ড্রাইভার ও দেহরক্ষী। আরেক আসামি সাদমান সাকিফ ঘটনার পর থেকেই আপসের জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল বলে গণমাধ্যমকে জানিয়েছেন নির্যাতনের শিকার দুই শিক্ষার্থী।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television Ramadan Sehree & Iftar Time
২৬ রমযান ২২ জুন, বৃহস্পতি 2017-06-22 06:00:00
সাহরী
৩:৩৯
ফজর
৩:৪৫
ইফতার
৬:৫২
২৭ রমযান ২৩ জুন, শুক্র 2017-06-23 06:00:00
সাহরী
৩:৩৯
ফজর
৩:৪৫
ইফতার
৬:৫৩
Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০