সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: নাইক্ষ্যংছড়িতে রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক খাদে, কমপক্ষে ৯ জনের মৃত্যু Desh TV Logo জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে নিউইয়র্ক সময় আজ সন্ধ্যায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী, রোহিঙ্গা সংকট সমাধানে বাংলাদেশের প্রস্তাব বিশ্বের কাছে তুলে ধরবেন Desh TV Logo রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর নিরাপত্তা পরিষদের নিষেধাজ্ঞা আরোপ করা উচিৎ: জাতিসংঘের মানবাধিকার বিষয়ক প্রধান Desh TV Logo রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের ‘বলিষ্ঠ ও দ্রুত’ পদক্ষেপ চান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, জানালেন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স Desh TV Logo রোহিঙ্গা শরণার্থী সংকট মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: মার্কিন রাষ্ট্রদূত, ২৮ মিলিয়ন ডলার আর্থিক সহায়তা দেওয়ার ঘোষণা Desh TV Logo রোহিঙ্গারা যতদিন বাংলাদেশে থাকবে সব ধরনের সহায়তা দেওয়া হবে, সেইসঙ্গে তাদের ফিরিয়ে নিতে কূটনৈতিক তৎপরতা চলবে: ত্রাণমন্ত্রী Desh TV Logo আন্তর্জাতিক: মেক্সিকোতে শক্তিশালী ভূমিকম্পে ধসে পড়া ভবনগুলোর ধ্বংসস্তূপের ভেতরে আটকেপড়াদের উদ্ধারে অভিযান চলছে, তিনদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা Desh TV Logo খেলা: ক্রিকেট: দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে দুপুর ২টায় মাঠে নামবে বাংলাদেশ দল Desh TV Logo পাকিস্তানের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড Desh TV Logo ফুটবল: অনূর্ধ্ব-১৮ সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে মালদ্বীপকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ Desh TV Logo রিয়াল মাদ্রিদকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল বেটিস Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টায় এবং ১টায়

বনানীতে দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনার কেউ গ্রেপ্তার হয়নি

বুধবার, ১০ মে, ২০১৭ (১৮:৫৭)
বনানীতে-দুই-ছাত্রীকে-ধর্ষণের-ঘটনার-কেউ-গ্রেপ্তার-হয়নি

বনানীতে দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনার কেউ গ্রেপ্তার হয়নি

রাজধানীর বনানীতে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের ঘটনার মামলায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। যদিও মামলার তদন্তভার হস্তান্তর করা হয়েছে ভিকটিম সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে।

জাতীয় মানবাধিকার কমিশনের তদন্ত কমিটিও তদন্ত কাজ শুরু করেছে। তবে তদন্তের অগ্রগতি নিয়ে কেউই মুখ খুলছেন না। গণমাধ্যমকেও এড়িয়ে চলছেন সংশ্লিষ্টরা।

রাজধানীর বনানী একটি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষনের ঘটনায় মামলার বেশ কয়েকদিন পেরিয়ে গেলেও, ৫ আসামির কাউকেই এখনো গ্রেপ্তার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। পুলিশ বলছে-মামলার প্রধান আসামি আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ অন্যদের গ্রেপ্তারে তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

মামলার তদন্ত নিয়ে প্রশ্ন ওঠায় তদন্তের দায়িত্বভার বনানী থানা থেকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে। তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে একজন নারী পুলিশ কর্মকর্তাকে।

তবে ভিকটিম সাপোর্ট সেন্টার কিংবা আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে কেউই তদন্তের অগ্রগতি নিয়ে কিছু বলতে রাজি হননি।

জাতীয় মানবাধিকার কমিশনের ৫ সদস্যের একটি তদন্ত দলও বনানীতে দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় তদন্ত শুরু করেছে। মানবাধিকার কমিশনের কাছ থেকেও তদন্তের ব্যাপারে কোনো কিছু জানা যায়নি।

গত ৬ মে বনানী থানায় দায়ের করা ধর্ষণ মামলার এজাহারে বলা হয়, গত ২৮ মার্চ পূর্ব পরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ দুই তরুণীকে জন্মদিনের কথা বলে দাওয়াত দেয়। বনানীর রেইনট্রি হোটেলে একটি কক্ষে আটকে রেখে অস্ত্রের মুখে তাদের ধর্ষণ করে সাফাত ও তার বন্ধু নাঈম।

তাদের সহুযোগিতা করে সাফাতের ড্রাইভার ও দেহরক্ষী। আরেক আসামি সাদমান সাকিফ ঘটনার পর থেকেই আপসের জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল বলে গণমাধ্যমকে জানিয়েছেন নির্যাতনের শিকার দুই শিক্ষার্থী।

এই ক্যাটাগরীর আরও খবর

আরও খবর
Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০