বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭ (১৯:০৭)

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ‘ঈগল হান্ট’ সমাপ্ত, নিহত ৪

উদ্ধার নারী-শিশু
চাঁপাইনবাবগঞ্জের-শিবগঞ্জে-জঙ্গি-আস্তানায়-অভিযান-অব্যাহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জঙ্গি আস্তানায় অভিযান

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ‘জঙ্গি আস্তানা’ থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করেছে আইনশঙ্খলা বাহিনী। তাদের মরদেহ ‘জঙ্গি আস্তানা’ রয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার সন্ধ্যা অপারেশন ‘ঈগল হান্ট’ সমাপ্ত ঘোষণা করে আইনশঙ্খলা বাহিনী।

বিকেলে শিবগঞ্জে ‘জঙ্গি আস্তানা’ থেকে জীবিত উদ্ধার করে এক নারী ও শিশুকে এম্বুলেন্সে করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উদ্ধার হওয়া নারীর পায়ে গুলি লেগেছে বলে জানা গেছে।

এর আগে সকাল ৯টায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের জঙ্গি আস্তানায় দ্বিতীয় দিনের মতো শুরু হয় সোয়াতের অপারেশন ‘ঈগল হান্ট’। এ সময় মুহুর্মুহু গুলির শব্দ শোনা যায়।

সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে বড় ধরনের বিস্ফোরনের শব্দ পাওয়া যায়। এ সময় বোমা নিষ্ক্রিয়কারি দলকে ঘটনাস্থলের দিকে যেতে দেখা যায়। এরপরও কয়েকবার গুলির শব্দ পাওয়া যায়। দুপুরে আইনশৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে জঙ্গিদের আবারো আত্মসমর্পনের আহবান জানানো হয়।

বার বার বলার পরও আত্মসমর্পন না করায় বিকেল চারটার দিকে ভেতরে থাকা দুই শিশুকে বের করে দেওয়ার আহবান জানায় আইনশৃঙ্খলাবাহিনী। পরে বিকেল ৫টার দিকে এক নারী ও সাড়ে ৫টার দিকে এক শিশুকে এম্বুলেন্সে বের করে নিয়ে যেতে দেখা যায়।

পুলিশ ঘটনাস্থলের আশপাশে প্রায় ৫০০ গজের ভেতর কাউকে প্রবেশ করতে দিচ্ছেন না। সাংবাদিকদেরও নিরাপদ দূরত্বে থাকতে বলা হয়েছে।

বুধবার সকাল থেকে বাড়িটি ঘিরে রাখা হয়। বাড়িটিতে জঙ্গি দম্পতি রয়েছে বলে আইনশৃঙ্খলাবাহিনীর কাছে তথ্য ছিলো। তাদের আত্মসমর্পনেরও আহ্বান জানানো হয়। ওইদিন সন্ধ্যায় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াট ঘটনাস্থলে গিয়ে অভিযান "ঈগল হান্ট' শুরু করে। রাতে অভিযান স্থগিত করা হয়।

এলাকায় জারি করা ১৪৪ ধারা বহাল রয়েছে। জানা গেছে, মসলা বিক্রেতা আবু ও তার স্ত্রী সুমাইয়া সন্তানসহ গত ফেব্রুয়ারিতে বাড়িটি ভাড়া নিয়ে বসবাস শুরু করে।

এই ক্যাটাগরীর আরও খবর

শাহজালালে যাত্রীর অন্তর্বাস থেকে স্বর্ণের বার উদ্ধার

তেজকুনিপাড়া জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান, নিহত ৩

সরানো হলো ডিআইজি মিজানুরকে

কুমিল্লা ও যশোরে বন্দুকযুদ্ধে নিহত ২

আরও খবর

ময়মনসিংহে কাভার্ডভ্যানের সঙ্গে ৭ বাসের ধাক্কা, আহত ৪০

ঠাকুরগাঁওয়ে কলেজছাত্র হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

শাহজালালে যাত্রীর অন্তর্বাস থেকে স্বর্ণের বার উদ্ধার

চাঁদপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে ৩ জনের মৃত্যু

দুর্নীতিবাজ-অর্থপাচারকারি প্রার্থীকে ভোট নয়: হাছান

বেলজিয়ামে আনটর্পে বিস্ফোরণে ভবন ধস, আহত ২০

না’গঞ্জে হকার বসা নিয়ে সংঘর্ষ, মেয়র আইভী আহত

মিয়ানমার এখনো রোহিঙ্গাদের জন্য নিরাপদ নয়

রাস্তা যদি চিনি পথ চলা শক্ত হবে না: প্রণব মুখার্জি

ইংলিশ প্রিমিয়ার লিগ: পয়েন্ট ব্যবধান কমালো ম্যানইউ