ফেনীতে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

শনিবার, ১৮ মার্চ, ২০১৭ (১২:৪৯)
ফেনীতে-পুলিশের-গুলিতে-মাদক-ব্যবসায়ী-নিহত

ফেনীতে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

ফেনীর সোনাগাজীর ছাড়াইতকান্দি গ্রামে পুলিশের গুলিতে সন্দেহভাজন এক মাদক ব্যবসায়ী ফকির আহম্মদ (৩৫) নিহত হয়েছেন।

গতকাল ফকির আহম্মদের বাড়িতে মাদকবিরোধী অভিযান চালানোর সময় তিনি ও তার লোকজনের হামলায় ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। আত্মরক্ষার্থে পুলিশ গুলি ছুড়লে ফকির আহম্মদ গুলিবিদ্ধ হন। পরে পুলিশ সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় ফকির আহম্মদসহ তিন জনকে গ্রেপ্তার করে। সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ফেনী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) অসীম কুমার সাহা বলেন, গুলিবিদ্ধ অবস্থায় ফকির আহম্মদকে হাসপাতালে আনা হয় আজ বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

পুলিশ জানিয়েছে, গতকাল রাতে সোনাগাজী থানা-পুলিশের একটি দল ছাড়াইতকান্দি গ্রামের মাদক ব্যবসায়ী ফকির আহম্মদের বাড়িতে অভিযান চালায়। এ সময় ফকির আহম্মদ ও তার লোকজন ‘ডাকাত ডাকাত’ বলে চিৎকার করে পুলিশের ওপর হামলা চালান। হামলায় ছয় পুলিশ সদস্য আহত হন। আত্মরক্ষায় পুলিশ গুলি ছুড়ে। এ সময় মাদক ব্যবসায়ী ফকির আহম্মদ গুলিতে আহত হন। পুলিশ ফকির আহম্মদসহ তিন জনকে গ্রেপ্তার করে এবং ওই বাড়ি থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবীর বলেন, মাদক ব্যবসায়ী ও তার লোকজনের হামলায় এএসআই কামরুল ইসলাম, জহির উদ্দিন ও মো. সোহাগ মল্লিক, কনস্টেবল নূর মোহাম্মদ, সফি উল্যাহ ও আবদুল খালেক আহত হন।

এ সময় ফকির আহম্মদের বাড়ি থেকে ৮০৫টি ইয়াবা বড়ি, ১০ কেজি গাঁজা, ১০০ পুরিয়া হেরোইন ও দুটি বিদেশি মদের বোতল উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, পুলিশের ওপর হামলা ও মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি পৃথক মামলা করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরও খবর

প্যারাডাইস পেপারসে বাংলাদেশি প্রতিষ্ঠান -ব্যক্তির নাম মিলল

রংপুরে হিন্দু বাড়িতে আগুন: ২ ইউপি সদস্য আটক

নওগাঁয় অভিযান চালিয়ে ৫ জেএমবি সদস্য আটক

বনানীতে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

নওগাঁর সীমান্ত থেকে শিশু-নারীসহ ১০ রোহিঙ্গা আটক

হোমনায় সেপটিক ট্যাংক থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার