সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে ত্যাগের মনোভাব নিয়ে দলের নেতাকর্মীদের কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর Desh TV Logo দুর্নীতি দমনে শ্রেষ্ঠ উপায় হচ্ছে প্রযুক্তির সদ্ব্যবহার: অর্থমন্ত্রী; দুর্নীতি-অনিয়মের তথ্য সরাসরি জানাতে দুদকের হটলাইন ১০৬ Desh TV Logo মানব পাচার ও প্রতারণার অভিযোগে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৪ নাইজেরীয়সহ ৯ জন আটক Desh TV Logo আন্তর্জাতিক: লন্ডনে অ্যাসিড হামলার শিকার হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত দুই তরুণ Desh TV Logo মার্কিন সেনাবাহিনীতে ট্রান্সজেন্ডারদের আর প্রবেশের সুযোগ থাকছে না: প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প Desh TV Logo বিহারের মুখ্যমন্ত্রী হিসেবে আবারো শপথ নিলেন নিতীশ কুমার Desh TV Logo খেলা: ক্রিকেট: বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট অস্ট্রেলিয়ার নিরাপত্তা দল; ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে শিগগিরই খেলোয়াড়দের ঝামেলা মিটে গেলে বাংলাদেশে আসতে কোনো আপত্তি নেই Desh TV Logo গল টেস্ট: সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনে নিজেদের ১ম ইনিংসে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাট করছে ভারত Desh TV Logo ফুটবল: ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ: বার্সেলোনা ১-০ ম্যানচেস্টার উইনাইটেড, ম্যানচেস্টার সিটি ৪-১ রিয়াল মাদ্রিদ Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

র‌্যাবের তল্লাশি চৌকিতে হামলার চেষ্টা, নিহত ১

শনিবার, ১৮ মার্চ, ২০১৭ (১২:৪৮)
র‌্যাবের-তল্লাশি-চৌকিতে-হামলার-চেষ্টা,-নিহত-১

র‌্যাবের তল্লাশি চৌকিতে হামলার চেষ্টা, নিহত ১

রাজধানীর খিলগাঁওয়ে শেখের জায়গা এলাকায় র‌্যাবের তল্লাশি চৌকিতে হামলার চেষ্টার সময় হামলাকারী নিহত হয়েছেন।

র‌্যাবের মুখপাত্র এবং আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, ওই যুবক মোটরসাইকেলে করে তল্লাশি চৌকির কাছাকাছি আসলে র‌্যাব সদস্যরা তাকে থামতে বলে, না থেমে সঙ্গে থাকা ব্যাগ থেকে বোমাসদৃশ বস্তু ছুড়ে মারার চেষ্টা করেন ওই ব্যক্তি। র‌্যাব সদস্যরা গুলি ছোড়ে এতে হামলাকারী নিহত হন। আহত হয়েছেন র‌্যাবেরর দুই সদস্য।

গতকাল রাজধানীর আশকোনায় র‌্যাবের অস্থায়ী ক্যাম্পে আত্মঘাতি বোমা বিস্ফোরণে সন্দেহভাজন একজন জঙ্গি নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের দুই জন সদস্যও আহত হন।

বেলা ১টার দিকে রাজধানীর উত্তরার আশকোনা হাজী ক্যাম্পের পাশের প্রস্তাবিত র‌্যাব সদরদপ্তরের অস্থায়ী ব্যারাকে দেয়াল টপকে এক যুবক ভিতরে ঢুকে পড়ে। এ সময় তাকে র‌্যাব সদস্যরা চ্যালেঞ্জ করলে আত্মঘাতি বোমার বিস্ফোরণ ঘটায় ওই যুবক ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আইনশৃংখলা বাহিনীর ক্যাম্পে এ প্রথম জঙ্গি হামলার ঘটনা ঘটলো।

এ ঘটনায় শনিবার সকালে র‌্যাব বাদী হয়ে সন্ত্রাসবিরোধী আইনে মামলাটি দায়ের করে।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম বলেন, মামলায় কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি বা নিহত ব্যক্তির পরিচয় উল্লেখ করা হয়নি।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১