সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: গোপালগঞ্জে শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড Desh TV Logo নিম্ন আদালতের বিচারকদের শৃঙ্খলাবিধি গেজেট আকারে প্রকাশে ৮ অক্টোবর পর্যন্ত সরকারকে সময় দিয়েছে আপিল বিভাগ Desh TV Logo বন্যার্তদের সহায়তায় দিনাজপুর পরিদর্শনে প্রধানমন্ত্রী Desh TV Logo টাঙ্গাইলে রেললাইনের মাটি সরে যাওয়ায় রাজধানীর সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ Desh TV Logo ঈদযাত্রা: তৃতীয় দিনের মতো ট্রেনের আগাম টিকিট বিক্রি চলছে; আজ দেওয়া হচ্ছে ২৯ আগস্টের টিকিট Desh TV Logo আন্তর্জাতিক: ভারতের উত্তর প্রদেশে ট্রেন দুর্ঘটনায় ২৩ জনের মৃত্যু, আহত ৪০ Desh TV Logo স্পেনের বার্সেলোনায় হামলার ঘটনায় সন্দেহভাজন লরিচালক মরোক্কান বংশোদ্ভূত আবু ইউনূস ইয়াকুবকে খুঁজছে পুলিশ Desh TV Logo খেলা: ক্রিকেট: অস্ট্রেলিয়ার সঙ্গে প্রথম টেস্টের জন্য ১৪ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা; ফিরলেন নাসির, শফিউল; বাদ পড়লেন মমিনুল Desh TV Logo প্রস্তুতি ম্যাচ খেলতে চায় না অস্ট্রেলিয়া Desh TV Logo ৭ দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

বি. বাড়িয়ায় হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭ (১৩:২৮)
বি-বাড়িয়ায়-হত্যা-মামলার-আসামি-বন্দুকযুদ্ধে-নিহত

বি. বাড়িয়ায় হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তাজুল ইসলাম মাহমুদ ওরফে মামা হুজুর (৪৬) নামের একজন নিহত হয়েছে।

কসবা থানার ওসি মো. মহিউদ্দিন জানান, বুধবার রাত ২টার দিকে উপজেলার কুটি চৌমুহনী এলাকায় গোলাগুলিতে মামা হুজুর নিহত হয়েছেন, সে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাসিন্দা।

ওসি বলেন, জঙ্গি কার্যক্রম পরিচালনার জন্য পাঁচ-ছয় জন জঙ্গি কুটি চৌমুহনী এলাকায় জড়ো হয়, গোপনে খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনাকালে জঙ্গিরা পুলিশের ওপর ককটেল হামলা চালায় এবং গুলিবর্ষণ শুরু করে।

আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে জঙ্গি তাজুল ইসলাম মাহমুদ ওরফে মামা হুজুরের মরদেহ উদ্ধার করা হয় বলে জানান তিনি।

ঘটনাস্থল থেকে ৩৫টি ককটেল, পাঁচটি ধারালো চাপাতি, একটি পাইপগান ও নয়টি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

নিহত তাজুল কসবা উপজেলার কাইয়ুমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের কবিরাজ ফরিদ মিয়া হত্যা মামলার অন্যতম আসামি।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান