অপরাধ

বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭ (১৭:৫৩)

লক্ষ্মীপুরে স্থানীয় যুবদলের সাবেক নেতাসহ গ্রেপ্তার ৪

লক্ষীপুরে স্থানীয় যুবদলের সাবেক নেতা

অস্ত্রসহ লক্ষ্মীপুরে স্থানীয় যুবদলের সাবেক নেতা নজরুল ইসলাম জসিমসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি তিন সন্ত্রাসীরা হল: ফরহাদ উদ্দিন সিফাত, নোমান ও মাহবুবুর রহমান হৃদয়।

জেলা পুলিশ সুপার কার্যালয়ে বৃহস্পতিবার আয়োজিত প্রেস ব্রিফিংয়ে লক্ষ্মীপুর পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন বলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার গোপীনাথপুরে সন্ত্রাসীরা কহিনুর নামে এক নারী ও আবদুস সাত্তারকে তাদের বাড়িতে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে ৬ লাখ টাকার চেক লিখিয়ে নেয়। পরে তারা তাদের সহযোগী ফরহাদ উদ্দিন সিফাতকে শহরের এনসিসি ব্যাংকে টাকা তুলতে পাঠায়।

পরে খবর পেয়ে স্থানীয় অতিরিক্ত পুলিশ সুপার শরীফুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টিম এনসিসি ব্যাংকে অভিযান চালিয়ে টাকা তুলতে আসা সিফাতকে চেকসহ আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করে আটক করা হয় নোমানকে।

পরে নোমানের দেয়া তথ্যের সূত্রে গোপীনাথপুর গ্রামে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় মাহবুবুর রহমান হৃদয় ও দক্ষিণ হামছাদী ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম জসিমকে।

এ সময় সন্ত্রাসীদের কাছ থেকে ২টি এলজি, একটি একনলা বন্দুক, একটি চাপাতি, একটি ছোঁড়া ও ৬ রাউন্ড তাজা গুলি জব্দ করে পুলিশ। সন্ত্রাসীদের লিখিয়ে নেয়া ২টি ব্যাংকের চেকও পুলিশ উদ্ধার করে বলে ব্রিফিংয়ে জানান মাহাতাব উদ্দিন। ব্রিফিংয়ে তার সঙ্গে উপস্থিত ছিলেন কহিনুর ও আবদুস সাত্তার।

এছাড়াও রয়েছে

ছয় জেলায় কথিত ‘বন্দুকযুদ্ধে’ ৬ জন নিহত

যশোর ও ময়মনসিংহের বন্দুকযুদ্ধে নিহত ৪

বিমানের সিটের নিচ থেকে ৯ কেজি সোনা উদ্ধার

ফতুল্লা-দাগনভুঁইয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২

ময়মনসিংহে গ্রেপ্তারের পর বন্দুক যুদ্ধে মামলার আসামি নিহত

ময়মনসিংহে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

বাড্ডা-চুয়াডাঙায় ‘বন্দুকযুদ্ধ’ নিহত ২

খিলগাঁও- রূপগঞ্জ-মণিরামপুরে ‘বন্দুকযুদ্ধ’ নিহত ৩

কাদেরের মন্তব্যে, একতরফা নির্বাচনের ইঙ্গিত: রিজভী

মিঠাপুকুরে নাইটকোচের সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত ২ আহত ১০

মাদকের বিরুদ্ধে অভিযান চলবে: কামাল

আরো একটি রূপকথার বিয়ের সাক্ষী হলো বিশ্ববাসী