সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: মিয়ানমারের সহিংসতা থেকে বাঁচতে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিলেও তাদের শরণার্থী মর্যাদা বাংলাদেশ সরকার দেয়ার কথা চিন্তা করছে না: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব শাহ কামাল Desh TV Logo বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাবে গণশুনানি চলছে Desh TV Logo রাজধানী থেকে ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ Desh TV Logo বিসিবি’র এজিএমের বৈধতা নিয়ে রিটের শুনানি শেষ, আদেশ কাল; ক্রিকেটের ভাবমূর্তি জাতীয় স্বার্থ, খর্ব করা যাবে না: রিটের শুনানিতে হাইকোর্ট Desh TV Logo এইচআইভি ভাইরাসে আক্রান্ত আরো দুই রোহিঙ্গা নারী চট্টগ্রাম মেডিকেলে ভর্তি Desh TV Logo কিশোরগঞ্জে গৃহবধূর মৃতদেহ উদ্ধার, স্বামীসহ ৪ জন আটক Desh TV Logo আন্তর্জাতিক: জার্মানির সাধারণ নির্বাচনে চতুর্থবারের মতো জয় পেয়েছে অ্যাঙ্গেলা মেরকেলের দল Desh TV Logo ৭ উত্তর কোরিয়া, ভেনিজুয়েলা ও চাদের নাগরিকদের যুক্তরাষ্ট্রে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে ট্রাম্প প্রশাসন Desh TV Logo খেলা: ক্রিকেট: তৃতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে ৫ উইকেটে হারিয়ে ৫ ম্যাচের সিরিজ ৩-০ তে জিতে নিয়েছে ভারত, সেই সঙ্গে আইসিসি ওয়ানডে র্যা ঙ্কিংয়ের শীর্ষে উঠেছে ভারত Desh TV Logo ফুটবল: এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে স্বাগতিক কাতারকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ Desh TV Logo সাফ অনূর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপে আজ থিম্পুতে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

জলদস্যু নোয়া বাহিনীর আত্মসমপর্ণ, স্বাভাবিক জীবনে ফিরতে সহযোগিতার আশ্বাস

শনিবার, ০৭ জানুয়ারী, ২০১৭ (১৯:০৩)
জলদস্যু-নোয়া-বাহিনীর-আত্মসমপর্ণ,-স্বাভাবিক-জীবনের-ফিরতে-সহযোগিতার-আশ্বাস

জলদস্যু নোয়া বাহিনীর আত্মসমপর্ণ, স্বাভাবিক জীবনের ফিরতে সহযোগিতার আশ্বাস

দস্যুতা থেকে স্বাভাবিক জীবনে ফিরতে এবার আত্মসমর্পণ করেছেন সুন্দরবনের জলদস্যু নোয়া বাহিনীর প্রধান মোহাম্মম বাকি বিল্লাহ মিয়া ও তার ১২ সহযোগী।

শনিবার দুপুর ১টার দিকে কুয়াকাটার রাখাইন মার্কেট মাঠে আনুষ্ঠানিকভাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কাছে আত্মসমর্পণ করে অস্ত্র জমা দেন তারা।

১২ জলদস্যু তাদের কাছে থাকা দেশি-বিদেশি ২৫টি আগ্নেয়াস্ত্র ও এক হাজার ১০৫ রাউন্ড গুলি জমা দেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আত্মসমর্পণ করা জলদস্যুদের স্বাভাবিক জীবন গড়তে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

সেইসঙ্গে যারা এখনো দস্যুতা চালিয়ে যাচ্ছে তাদের আত্মসমর্পন করার আহ্বান জানান তিনি।

র্যা বের দেয়া তথ্য মতে, দস্যু নোয়া বাহিনী সুন্দরবনের পূর্ব ও পশ্চিম অঞ্চলে সক্রিয় ছিল। ২০১৫ থেকে ২০১৬ সাল পর্যন্ত নোয়া বাহিনী সুন্দরবনে ত্রাস সৃষ্টি করেছে।

উল্লেখ্য, র্যা বের কঠোর অভিযানে গত বছরের ৩১ মে সুন্দরবনের কুখ্যাত দস্যু মাস্টার বাহিনীর ১০ জন ৫২টি আগ্নেয়াস্ত্র এবং প্রায় ৪৫০০ রাউন্ড গোলাবারুদ ও ১৪ জুলাই মজনু ও ইলিয়াস বাহিনীর ১১ জন ২৫টি আগ্নেয়াস্ত্র ও এক হাজার ২০ রাউন্ড গোলাবারুদসহ আত্মসমর্পণ করেন।

এরপর ৭ সেপ্টেম্বর আলম ও শান্ত বাহিনীর ১৪ জন ২০টি আগ্নেয়াস্ত্র ও এক হাজার চার রাউন্ড গোলাবারুদসহ র্যা ব-৮ এর কাছে আত্মসমর্পণ করেন।

১৯ অক্টোবর সাগর বাহিনীর ১৩ জন ২০টি আগ্নেয়াস্ত্র ও ৫৯৬ রাউন্ড গোলাবারুদ এবং সর্বোশেষ খোকাবাবু বাহিনীর ১২ জন সদস্য ২২টি আগ্নেয়াস্ত্র ও এক হাজার তিন রাউন্ড গোলাবারুদসহ র্যা ব-৮ এর কাছে আত্মসমর্পণ করেন।

এ সশয় র্যা বের মহাপরিচালক বেনজীর আহমেদ, পটুয়াখালী জেলা প্রশাসনের কর্মকর্তা, আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য ও মৎস্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০