সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: গণতান্ত্রিক মূল্যবোধের সঙ্গে একাত্ম হয়ে জনসেবা ও কর্মপরিধি আরো বৃদ্ধি করতে পুলিশ বাহিনীর প্রতি আহবান প্রধানমন্ত্রীর; জঙ্গিবাদ-সন্ত্রাস ও বিএনপি-জামাতের সহিংসতা মোকাবেলা করে জনমনে আস্থা তৈরি করেছে পুলিশ Desh TV Logo রাজধানীর বায়তুল মোকাররমের সামনে অবস্থান নিয়ে হকার্সদের বিক্ষোভ, দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: হকার্স ইউনিয়নের সভাপতি Desh TV Logo মানবতাবিরোধী অপরাধের অভিযোগে ময়মনসিংহের ফুলবাড়িয়ার সাংসদ অ্যাড. মুসলেহ উদ্দিনসহ ৫ জনের বিরুদ্ধে মামলা Desh TV Logo এমপি লিটন হত্যা মামলায় আটক মুকুল ও সাইফুল ৩ দিনের রিমান্ডে Desh TV Logo ১২ দফা দাবিতে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলা পণ্যপরিবহন ধর্মঘট চলছে Desh TV Logo সিলেটের কোম্পানীগঞ্জে পাথরকোয়ারিতে পাথর ধসে ২ শ্রমিকের মৃত্যু Desh TV Logo পিরোজপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুই জনের যাবজ্জীবন Desh TV Logo আগরতালা মামলার সহ-অভিযুক্ত মাহফুজুল বারী সকালে মিরপুর জাতীয় হৃদরোগ ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাষ্ট্রের জর্জিয়া ও মিসিসিপিতে প্রচ- ঝড়ে ১৮ জনের মৃত্যু Desh TV Logo খেলা: ক্রিকেট: ওয়ানডে, টি-টোয়েন্টির পর টেস্টেও হোয়াইটওয়াস বাংলাদেশ; ক্রাইস্টচার্চ টেস্টে বাংলাদেশকে ৯ উইকেটে হারিয়ে ২-০ তে সিরিজ জয় নিউজিল্যান্ডের; স্কোর: বাংলাদেশ ২৮৯ ও ১৭৩, নিউজিল্যান্ড ৩৫৪ ও ১১১/১ Desh TV Logo ফুটবল: ইংলিশ প্রিমিয়ার লিগ: সাউদাম্পটন ৩-০ লেস্টার সিটি, আর্সেনাল ২-০ বার্ণলি, চেলসি ২-০ হাল সিটি Desh TV Logo লা লিগা: বার্সেলোনা ৪-০ এইবার, অ্যাটলেটিক বিলবাও ২-২ অ্যাটলেটিকো মাদ্রিদ, রিয়াল বেটিস ০-০ স্পোর্টিং গিজন Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

জলদস্যু নোয়া বাহিনীর আত্মসমপর্ণ, স্বাভাবিক জীবনে ফিরতে সহযোগিতার আশ্বাস

শনিবার, ০৭ জানুয়ারী, ২০১৭ (১৯:০৩)
জলদস্যু-নোয়া-বাহিনীর-আত্মসমপর্ণ,-স্বাভাবিক-জীবনের-ফিরতে-সহযোগিতার-আশ্বাস

জলদস্যু নোয়া বাহিনীর আত্মসমপর্ণ, স্বাভাবিক জীবনের ফিরতে সহযোগিতার আশ্বাস

দস্যুতা থেকে স্বাভাবিক জীবনে ফিরতে এবার আত্মসমর্পণ করেছেন সুন্দরবনের জলদস্যু নোয়া বাহিনীর প্রধান মোহাম্মম বাকি বিল্লাহ মিয়া ও তার ১২ সহযোগী।

শনিবার দুপুর ১টার দিকে কুয়াকাটার রাখাইন মার্কেট মাঠে আনুষ্ঠানিকভাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কাছে আত্মসমর্পণ করে অস্ত্র জমা দেন তারা।

১২ জলদস্যু তাদের কাছে থাকা দেশি-বিদেশি ২৫টি আগ্নেয়াস্ত্র ও এক হাজার ১০৫ রাউন্ড গুলি জমা দেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আত্মসমর্পণ করা জলদস্যুদের স্বাভাবিক জীবন গড়তে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

সেইসঙ্গে যারা এখনো দস্যুতা চালিয়ে যাচ্ছে তাদের আত্মসমর্পন করার আহ্বান জানান তিনি।

র্যা বের দেয়া তথ্য মতে, দস্যু নোয়া বাহিনী সুন্দরবনের পূর্ব ও পশ্চিম অঞ্চলে সক্রিয় ছিল। ২০১৫ থেকে ২০১৬ সাল পর্যন্ত নোয়া বাহিনী সুন্দরবনে ত্রাস সৃষ্টি করেছে।

উল্লেখ্য, র্যা বের কঠোর অভিযানে গত বছরের ৩১ মে সুন্দরবনের কুখ্যাত দস্যু মাস্টার বাহিনীর ১০ জন ৫২টি আগ্নেয়াস্ত্র এবং প্রায় ৪৫০০ রাউন্ড গোলাবারুদ ও ১৪ জুলাই মজনু ও ইলিয়াস বাহিনীর ১১ জন ২৫টি আগ্নেয়াস্ত্র ও এক হাজার ২০ রাউন্ড গোলাবারুদসহ আত্মসমর্পণ করেন।

এরপর ৭ সেপ্টেম্বর আলম ও শান্ত বাহিনীর ১৪ জন ২০টি আগ্নেয়াস্ত্র ও এক হাজার চার রাউন্ড গোলাবারুদসহ র্যা ব-৮ এর কাছে আত্মসমর্পণ করেন।

১৯ অক্টোবর সাগর বাহিনীর ১৩ জন ২০টি আগ্নেয়াস্ত্র ও ৫৯৬ রাউন্ড গোলাবারুদ এবং সর্বোশেষ খোকাবাবু বাহিনীর ১২ জন সদস্য ২২টি আগ্নেয়াস্ত্র ও এক হাজার তিন রাউন্ড গোলাবারুদসহ র্যা ব-৮ এর কাছে আত্মসমর্পণ করেন।

এ সশয় র্যা বের মহাপরিচালক বেনজীর আহমেদ, পটুয়াখালী জেলা প্রশাসনের কর্মকর্তা, আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য ও মৎস্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১