সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: ঈদের শুভেচ্ছা, রমজানে দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ, উচ্ছ্বাস-আনন্দ আর অনাবিল খুশির এক উৎসব Desh TV Logo দেশবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা Desh TV Logo শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

গুলশান হামলার অন্যতম হোতা মারজান নিহত

শুক্রবার, ০৬ জানুয়ারী, ২০১৭ (১৩:৫২)
গুলশান-হামলার-অন্যতম-হোতা-মারজান-নিহত

মারজান

গুলশান হামলার অন্যতম হোতা জঙ্গিনেতা মারজান ও তার এক সহযোগী সাদ্দাম রাজধানীর মোহাম্মদপুরে বেড়িবাঁধ এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে মোহম্মদপুরের বেড়িবাধে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এতে নিহত হন নব্য জেএমবির কমান্ডার মারজান। তার সঙ্গে মারা যায় সাদ্দাম নামের নব্য জেএমবির আরেক সদস্য। সাদ্দাম উত্তরাঞ্চলের বিভিন্ন জঙ্গি হামলার হোতা।

স্বরাষ্ট্রমন্ত্রী তার নিজ বাসায় সাংবাদিকদের আরো জানান, মারজানের মৃত্যুর মধ্য দিয়ে নব্য জেএমবি আরো দুর্বল হয়ে পড়েছে। আর যেসব সঙ্গি রয়েছে তারাও খুব দ্রুত ধরা পড়বে।

গত বছর ১ জুলাই একটি রাতে গুলশানে হলি আর্টিজান বেকারি ও রেস্তোঁরায় হামলা চালায় জঙ্গিরা। তারা দুই পুলিশ কর্মকর্তা ও ১৭ বিদেশিসহ ২২ জনকে হত্যা করে।

এর এক সপ্তাহের মাথায় আবারও শোলাকিয়ায় ঈদ গা মাঠের কাছে আবারও হামলা চালায় জঙ্গিরা। এতেও দুই পুলিশ সদস্য নিহত হয়। আইন-শৃঙ্খলাবাহীনির তদন্তে বেরিয়ে আসে জঙ্গি সংগঠন নব্য জেএমবির নাম।

তদন্তে বেরিয়ে আসে বেশ কয়েকজন জঙ্গি নেতারা নাম। নব্য জেএমবির সমন্বয়ক তামিম চৌধুরি আর কমান্ডার মারজানের নাম বেরিয়ে আসে তদন্তে। নারায়ণগঞ্জে পুলিশের এক অভিযানে সহযোগীসহ নিহত হন নব্য জেএমবির সমন্বয়ক তামিম চৌধুরি।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০