সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: নাইক্ষ্যংছড়িতে রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক খাদে, কমপক্ষে ৯ জনের মৃত্যু Desh TV Logo জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে নিউইয়র্ক সময় আজ সন্ধ্যায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী, রোহিঙ্গা সংকট সমাধানে বাংলাদেশের প্রস্তাব বিশ্বের কাছে তুলে ধরবেন Desh TV Logo রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর নিরাপত্তা পরিষদের নিষেধাজ্ঞা আরোপ করা উচিৎ: জাতিসংঘের মানবাধিকার বিষয়ক প্রধান Desh TV Logo রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের ‘বলিষ্ঠ ও দ্রুত’ পদক্ষেপ চান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, জানালেন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স Desh TV Logo রোহিঙ্গা শরণার্থী সংকট মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: মার্কিন রাষ্ট্রদূত, ২৮ মিলিয়ন ডলার আর্থিক সহায়তা দেওয়ার ঘোষণা Desh TV Logo রোহিঙ্গারা যতদিন বাংলাদেশে থাকবে সব ধরনের সহায়তা দেওয়া হবে, সেইসঙ্গে তাদের ফিরিয়ে নিতে কূটনৈতিক তৎপরতা চলবে: ত্রাণমন্ত্রী Desh TV Logo আন্তর্জাতিক: মেক্সিকোতে শক্তিশালী ভূমিকম্পে ধসে পড়া ভবনগুলোর ধ্বংসস্তূপের ভেতরে আটকেপড়াদের উদ্ধারে অভিযান চলছে, তিনদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা Desh TV Logo খেলা: ক্রিকেট: দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে দুপুর ২টায় মাঠে নামবে বাংলাদেশ দল Desh TV Logo পাকিস্তানের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড Desh TV Logo ফুটবল: অনূর্ধ্ব-১৮ সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে মালদ্বীপকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ Desh TV Logo রিয়াল মাদ্রিদকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল বেটিস Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টায় এবং ১টায়

মালিবাগের পাবনা কলোনিতে ব্যবসায়ী খুন

সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১৬ (১৭:৪২)
মালিবাগের-পাবনা-কলোনিতে-ব্যবসায়ী-খুন

মালিবাগের পাবনা কলোনিতে ব্যবসায়ী খুন

রাজধানীর মালিবাগে পাবনা কলোনিতে সোমবার আবদুস সাত্তার নামের এক ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

তিনি রাসায়নিক দ্রব্যের ব্যবসা করতেন। হত্যার পর দুর্বৃত্তরা তার বাসার মালামাল লুটে নিয়ে যায় বলেও জানায় পুলিশ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মো. বাবুল মিয়া জানান, দুপুর দেড়টার দিকে কয়েকজন যুবক সাত্তারকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এএসআই বাবুল আরো বলেন, সাত্তারের সাত্তারের মাথা ও শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল।

শাজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মাবুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, পাবনা কলোনির পাঁচতলার ওপর চিলেকোঠায় পরিবারসহ থাকতেন আবদুস সাত্তার। তিন ছেলেমেয়ের পরীক্ষা শেষ হয়ে যাওয়ায় গত শুক্রবার তার স্ত্রী সন্তানদের নিয়ে গ্রামের বাড়ি সিরাজগঞ্জের বেলকুচিতে গেছেন।

আজ সকালে সাত্তারের ছোট ছেলে মোবাইল ফোনে বাবাকে না পেয়ে ওই বাড়ির মালিক মাহিরুল হক তালুকদারকে ফোন দেন। মাহিরুল ওই বাসায় গিয়ে সাত্তারকে রক্তাক্ত অবস্থায় পড়ে দেখতে পান।

মাহিরুল বলেন, আজ বেলা সোয়া ১১টার দিকে সাত্তারের ছোট ছেলে ফোনে তাকে বলেন যে বাবা (সাত্তার) ফোন ধরছেন না। তখন তিনি মুঠোফোন নিয়ে তার বাসায় যান। সেখানে বাসার একটি কক্ষে মাথায় গুরুতর জখম অবস্থায় সাত্তারকে দেখতে পান তিনি। এ সময় সাত্তার গোঙাচ্ছিলেন। হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

মাহিরুল বলেন, পাঁচতলার ছাদে তিন কক্ষের বাসায় দুই ছেলে ও এক মেয়ে নিয়ে সাত্তার দম্পতি থাকতেন। তিনি ১০-১২ বছর আগে বাসাটি ভাড়া নেন। ওই বাসায় ঢুকতে প্রথমে একটি লোহার গেট পার হতে হয়। তিনি যখন বাসায় ঢোকেন, তখন ওই গেট খোলা ছিল। বাসায় ঢোকার প্রথম দরজাও খোলা ছিল। তবে যে কক্ষে সাত্তারকে গুরুতর আহত অবস্থায় পাওয়া যায়, সে কক্ষের দরজা লাগানো ছিল।

এই ক্যাটাগরীর আরও খবর

আরও খবর
Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০