আদালতে জবানবন্দি দিল বগুড়ায় নির্যাতনের শিকার কলেজছাত্রী

মঙ্গলবার, ০১ আগস্ট, ২০১৭ (১৮:৩৩)
আদালতে-জবানবন্দি-দিল-বগুড়ায়-নির্যাতনের-শিকার-কলেজছাত্রী

আদালতে জবানবন্দি দিল বগুড়ায় নির্যাতনের শিকার কলেজছাত্রী

আদালতে জবানবন্দি দিয়েছেন বগুড়ায় নির্যাতনের শিকার কলেজছাত্রী। এদিকে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে আজ মঙ্গলবার।

ছাত্রী ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে আজও প্রতিবাদ-বিক্ষোভ হয়েছে বগুড়ায়।

বগুড়ায় শিক্ষার্থী ধর্ষণ ও মাসহ নির্যাতনের মামলায় ধর্ষিতার মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে।

ডাক্তারি পরীক্ষা শেষ হওয়ার পর বিকেল ৩টায় ভুক্তভোগীকে শিশু আদালতে নিয়ে যান মামলার তদন্তকারি কর্মকর্তা আবুল কালাম আজাদ।

শিশু আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ এমদাদুল হকে নির্দেশে জবানবন্দি রেকর্ড করার জন্য অতিরিক্ত সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শ্যামসুন্দর রায়ের আদালতে নিয়ে যাওয়া হয় ওই কলেজছাত্রীকে। সেখানে ২২ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হয়।

এদিকে, এ ঘটনার প্রতিবাদে শহরে আজও বিক্ষোভ হয়েছে। সকাল ১১টায় শহরের সাতমাথায় মানববন্ধন করে নারীমুক্তি কেন্দ্র, বগুড়া শাখা, গণতান্ত্রিক বাম মোর্চা, সিপিবি, বাসদ, উদীচী শিল্পীগোষ্ঠী ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট। এ সময় আয়োজিত সমাবেশে বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা জানান।

বক্তারা অভিযুক্ত ধর্ষক ও নির্যাতনকারি তুফান সরকার, কাউন্সিলর রুমি ও তাদের সহযোগিদের দ্রুত বিচার আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ছাত্রী ধর্ষণ ও নির্যাতনের মামলায় সোমবার কাউন্সিলর রুমকিসহ সাতজনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়েছে পুলিশ। ঘটনার পর পলাতক রুমকি, তার মা রুমি খাতুন, অভিযুক্ত ধর্ষক তুফানের স্ত্রী আশাকে রোববার রাতে গ্রেপ্তার করা হয়। এর আগেই মামলার প্রধান আসামি তুফান সরকারসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। তাদেরকেও রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরও খবর

ট্রাস্ট দুর্নীতি মামলা: পরর্বতী শুনানি ৩০ নভেম্বর

নাজমীন হত্যা মামলায় একজনের ফাঁসি

গাইবান্ধার আজিজসহ ৬ জনের মৃত্যুদণ্ড

মুক্তিযোদ্ধার ন্যূনতম বয়সের গেজেট কেন অবৈধ নয়, হাইকোর্টে রিট

গাইবান্ধার আজিজসহ ৬ জনের রায় বুধবার

সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধু ভাস্কর্য নির্মাণ- জাদুঘর স্থাপন চেয়ে রিট