সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: দুর্নীতি দমনে শ্রেষ্ঠ উপায় হচ্ছে প্রযুক্তির সদ্বব্যবহার: অর্থমন্ত্রী; দুর্নীতি ও অনিয়মের তথ্য সরাসরি জানাতে ১০৬ নম্বরে দুদকের হটলাইন চালু Desh TV Logo নতুন মুদ্রানীতি ঘোষণা; বেসরকারি খাতে ঋণের প্রবৃদ্ধি ১৬.৩ এবং সরকারি খাতে ১২.১ শতাংশ ধরা হয়েছে Desh TV Logo নারায়ণগঞ্জে সাত খুন মামলা: আসামিদের ডেথ রেফারেন্স ও আপিলের শুনানি শেষ, হাইকোর্টের রায় ১৩ আগস্ট Desh TV Logo বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গঠনতন্ত্র সংশোধনের ক্ষমতা বিসিবিরই, এ ব্যাপারে জাতীয় ক্রীড়া পরিষদ হস্তক্ষেপ করতে পারবে না: আপিল বিভাগ Desh TV Logo হবিগঞ্জের বাহুবলে ৪ শিশু হত্যা মামলায় ৩ আসামির ফাঁসির আদেশ, ২ জনের ৭ বছরের কারাদ-, খালাস ৩ Desh TV Logo আন্তর্জাতিক: লন্ডনে অ্যাসিড হামলার শিকার হয়েছেন দুই বাংলাদেশি Desh TV Logo মার্কিন সেনাবাহিনীতে ট্রান্সজেন্ডারদের আর প্রবেশের সুযোগ থাকছে না: প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প Desh TV Logo আফগানিস্তানের কান্দাহার প্রদেশে সামরিক ঘাঁটিতে তালেবানের হামলায় ২৬ সেনা নিহত, আহত ১৩ Desh TV Logo মার্কিন প্রতিনিধি পরিষদ রাশিয়ার বিরুদ্ধে নতুন করে নিষেধাজ্ঞা আরোপের পক্ষে ভোট দিয়েছে Desh TV Logo খেলা: ক্রিকেট: বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট অস্ট্রেলিয়ার নিরাপত্তা দল; ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে শিগগিরই খেলোয়াড়দের ঝামেলা মিটে গেলে বাংলাদেশে আসতে কোনো আপত্তি নেই Desh TV Logo গল টেস্ট: প্রথম দিন শেষে শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের সংগ্রহ ৩ উইকেটে ৩৯৯ রান, শিখর ধাওয়ান ১৯০, চেতেশ্বর পুজারা ১৪৪, নুয়ান প্রদীপ ৩/৬৪ Desh TV Logo ফুটবল: ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ: টটেনহাম ২-৩ রোমা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

বিশ্বজিৎ হত্যা মামলা: আপিলের রায় ৬ আগস্ট

সোমবার, ১৭ জুলাই, ২০১৭ (১৫:১৩)
বিশ্বজিৎ-হত্যা-মামলা-আপিলে-রায়-৬-আগস্ট

বিশ্বজিৎ হত্যা মামলা: আপিলে রায় ৬ আগস্ট

পুরান ঢাকায় দরজি দোকানি বিশ্বজিৎ দাস হত্যা মামলায় ডেথ রেফারেন্স ও আসামিদের আপিলের শুনানি শেষ আগামী ৬ আগস্ট রায় দেবে আদালত।

সোমবার বিচারপতি মো. রুহুল কুদ্দুস ও বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তীর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রায় ঘোষণার জন্য এ দিন করেছে।

এ মামলায় ২০১৩ সালের ১৮ ডিসেম্বর রায় দেয় ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৪। ২১ আসামির মধ্যে আটজনকে মৃত্যুদণ্ড ও ১৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুজন ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ১১ জন পলাতক রয়েছে। বাকি আট জন কারাগারে। আসামিদের সবাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী ছিল।

মৃত্যুদণ্ডাদেশ পাওয়া ব্যক্তিরা হলো: রফিকুল ইসলাম, মাহফুজুর রহমান, রাশেদুজ্জামান, ইমদাদুল হক, কাইয়ুম মিয়া, সাইফুল ইসলাম, রাজন তালুকদার (পলাতক) ও নূরে আলম (পলাতক)।

যাবজ্জীবন দণ্ডাদেশ পাওয়া ব্যক্তিরা হলো: এইচ এম কিবরিয়া, গোলাম মোস্তফা, খন্দকার ইউনুস আলী, মনিরুল হক, তারিক বিন জোহর, আলাউদ্দিন, ওবায়দুল কাদের, ইমরান হোসেন, আজিজুর রহমান, আল আমিন শেখ, রফিকুল ইসলাম (২), কামরুল হাসান ও মোশাররফ হোসেন। তাদের মধ্যে কিবরিয়া ও গোলাম মোস্তফা ছাড়া বাকিরা পলাতক।

বিশ্বজিৎ হত্যা মামলায় ডেথ রেফারেন্স ও আসামিদের আপিল অগ্রাধিকার ভিত্তিতে শুনানির জন্য বেঞ্চ নির্ধারণ করে দেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা।

উল্লেখ, ২০১২ সালের ৯ ডিসেম্বর সকালে পথচারী বিশ্বজিৎ দাসকে বাহাদুর শাহ পার্কের কাছে নৃশংসভাবে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১