সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: নরসিংদীর আলোকবালীতে ৩ ভাই-বোনকে গলাটিপে হত্যা, ঘাতক বড় ভাই আটক Desh TV Logo গাইবান্ধার সংসদ সদস্য লিটন হত্যার মূল পরিকল্পনাকারী সাবেক সাংসদ আবদুল কাদের খান; শাহীন, মেহেদী, হান্নান ও রানা হত্যাকাণ্ড ঘটায়, রংপুর পুলিশের ডিআইজি Desh TV Logo তারেক মাসুদ-মিশুক মুনীর নিহতের ঘটনার মামলার রায় আজ Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাষ্ট্র থেকে অবৈধ অভিবাসীদের বহিষ্কারে আরও কঠোর নির্দেশনা জারি ট্রাম্প প্রশাসনের Desh TV Logo কিম জং-উনের সৎভাই কিম জং-ন্যামের হত্যায় জড়িত অভিযোগে কুয়ালালামপুরে উত্তর কোরিয়ার দূতাবাসের এক ঊর্ধ্বতন কর্মকর্তাকে শনাক্ত করেছে মালয়েশিয়া Desh TV Logo খেলা: ফুটবল: শেখ কামাল ক্লাব কাপ: শাহিন আসমায়ি-মানাং মার্সিয়াংদি (বিকেল ৪টা), ঢাকা মোহামেডান-চট্টগ্রাম আবাহনী (সন্ধ্যা ৭টা) Desh TV Logo চ্যাম্পিয়ন্স লিগ: ম্যানচেস্টার সিটি ৫-৩ মোনাকো, অ্যাতলেটিকো মাদ্রিদ ৪-২ বেয়ার লেভারকুসেন; আজকের খেলা: পোর্তো-জুভেন্টাস, সেভিয়া-লিস্টার (রাত পৌনে ২টা) Desh TV Logo ইউরোপা লিগ: সেন্ত এতিয়েঁ-ম্যান ইউ (রাত ১১টা) Desh TV Logo ভ্যাট সম্পর্কে জানতে কল করুন ১৬৫৫৫ নম্বরে: এনবিআর Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

মির্জা আব্বাসের দুর্নীতি মামলা আপিলেও স্থগিত

রবিবার, ০৮ জানুয়ারী, ২০১৭ (১৩:৪৪)
মির্জা-আব্বাসের-দুর্নীতি-মামলা-আপিলেও-স্থগিত

মির্জা আব্বাস

সাংবাদিকদের প্লট বরাদ্দে অনিয়মের অভিযোগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের মামলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের দেয়া আদেশ স্থগিত করে মামলা সচল করা সংক্রান্ত দুদকের আবেদন খারিজ করে দিয়েছে সুপ্রিমকোর্টের আপিল বিভাগ।

রোববার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এসকে) সিনহার নেতৃত্বে ৪ সদস্যের আপিল বিভাগের বেঞ্চ এ আদেশ দেন।

একইসঙ্গে মামলায় জারি করা রুল নিষ্পত্তি করার জন্যও বলেছে আদালত।

এ আদেশের ফলে মির্জা আব্বাসের মামলার কার্যক্রম ৩ মাসের জন্য স্থগিত করে হাইকোর্টের দেয়া আদেশ বহাল থাকলো বলে জানিয়েছেন আইনজীবীরা।

আদালতে আজ (রোববার) মির্জা আব্বাসের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জয়নুল আবেদীন আর সঙ্গে ছিলেন সগির হোসেন লিয়ন। দুদকের পক্ষে ছিলেন অ্যাডভোকেট খুরশিদ আলম খান।

গত ২৭ ডিসেম্বর হাইকোর্টের দেয়া আদেশ স্থগিত চেয়ে আবেদন করেন দুর্নীতি দমন কমিশন (দুদক)। এর আগে গত ১৪ ডিসেম্বর এই মামলার কার্যক্রমের উপর হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও জেবিএম হাসানের সমন্বয়ে গঠিত বেঞ্চ তিন মাসের জন্য স্থগিতাদেশ দেন।

২০০৬ সালে তৎকালীন গৃহায়ণ প্রতিমন্ত্রী আলমগীর কবিরের হস্তক্ষেপে ঢাকা সাংবাদিক ইউনিয়ন সমবায় সমিতি লিমিটেড নামের একটি সংগঠনকে নিয়ম বহির্ভূতভাবে রাজধানীর মিরপুর ৮ নম্বরে সাত একরের একটি প্লট বরাদ্দ দেয়া হয়।

এ অভিযোগে ২০১৪ সালের ৬ মার্চ শাহবাগ থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়। মামলার আসামিরা হলেন: সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবির, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের সদস্য (ভূমি ও সম্পত্তি ব্যাবস্থাপনা) আজহারুল হক, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের ক্যাশিয়ার মো. মনুসর আলম ও হিসাব সহকারী মতিয়ার রহমান।

আজহারুল হককে বাদ দিয়ে এবং মির্জা আব্বাস ও বিজন কান্তি সরকারের নাম অন্তর্ভুক্ত করে গত বছর ১২ জানুয়ারি ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেন দুদকের উপ-পরিচালক হামিদুল হাসান।

গত ২০ অক্টোবর মির্জা আব্বাসসহ ৩ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর নির্দেশ দেয় ঢাকার বিশেষ জজ আদালত-৪।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮