সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: সুপ্রিম কোর্ট প্রাঙ্গন থেকে গ্রিক দেবীর ভাস্কর্য অপসারণ; এটি শুধু ভাস্কর্য নয়, সংস্কৃতির অপসারণ: ভাস্কর মৃণাল হক; প্রতিবাদে সন্ধ্যায় শাহবাগে গণজাগরণ মঞ্চের মশাল মিছিল Desh TV Logo ভাস্কর্য সরিয়ে নেওয়ার প্রতিবাদে বের করা বিক্ষোভ-মিছিলে পুলিশের বাধা, জল কামান ও টিয়ারশেল নিক্ষেপ; লিটন নন্দীসহ আটক ৩ জন, আহত কয়েকজন Desh TV Logo আগামীকাল সারাদেশে কয়েকটি সংগঠনের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা Desh TV Logo খুলনায় দুর্বৃত্তদের গুলিতে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তার দেহরক্ষী নিহত, গুলিবিদ্ধ দুই; প্রতিবাদে আগামীকাল খুলনা বিভাগে আধাবেলা হরতালের ডাক Desh TV Logo সাভারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নিহত Desh TV Logo আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষাথীর মৃত্যু Desh TV Logo আন্তর্জাতিক: যুক্তরাজ্যের ম্যানচেস্টারে হামলাকারী আবেদির আইএস সংশ্লিষ্টতার প্রমাণ মিলেছে: পুলিশ Desh TV Logo খেলা: ক্রিকেট: খেলোয়ার ও ভক্তদের নিরাপত্তা জোরদারের আশ্বাস দিলেন আইসিসি’র অ্যান্টি করাপশন ও সিকিউরিটি ইউনিটের চেয়ারম্যান Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

সিলেটের ব্যবসায়ী রাগীবসহ ছয় জনের বিরুদ্ধে অভিযোগ গঠন

রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬ (১৭:০১)
সিলেটের-ব্যবসায়ী-রাগীবসহ-ছয়-জনের-বিরুদ্ধে-অভিযোগ-গঠন

সিলেটের ব্যবসায়ী রাগীবসহ ছয় জনের বিরুদ্ধে অভিযোগ গঠন

প্রতারণার মাধ্যমে হাজার কোটি টাকার সম্পত্তি আত্মসাৎ মামলায় সিলেটের ব্যবসায়ী রাগীব আলীসহ ছয় জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে আদালত।

রোববার সিলেটের মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক সাইফুজ্জামান হিরো তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

মহানগর আদালতের অতিরিক্ত পিপি মাহফুজুর রহমান বলেন, আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করলেও বাদীর সাক্ষ্যগ্রহণের দিন এখনও ঠিক করা হয়নি।

সিলেটে ভূমি মন্ত্রণালয়ের স্মারক জালিয়াতির মামলায় শিল্পপতি রাগিব আলী ও তার ছেলে আব্দুল হাইয়ের বিরুদ্ধে ৬ জনের রিভিউ সাক্ষ্যগ্রহণ করে আর তারাপুর চা বাগানের ভূমি আত্মসাতের মামলায় গঠিত হয় অভিযোগ।

দুপুরে সিলেটের মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে জালিয়াতি মামলায় রিভিউ সাক্ষ্য দেন সিলেটের সাবেক জেলা প্রশাসক ফয়সল আলমসহ ৬ জন। এ নিয়ে এ মামলায় ১৪ জন সাক্ষীর মধ্যে ১১ জনের সাক্ষ্য গ্রহণ শেষ হলো।

এছাড়া প্রতারণা করে তারাপুর চা বাগানের ভূমি আত্মসাতের মামলায় রাগিব আলীসহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগ গঠিত হয়।

রাগীব ছাড়া অন্য পাঁচ আসামি হলো: তারাপুর চা-বাগানের সেবায়েত পংকজ কুমার গুপ্ত, রাগীব আলীর আত্মীয় মৌলভীবাজারের রাজনগরের বাসিন্দা দেওয়ান মোস্তাক মজিদ, রাগীব আলীর ছেলে আবদুল হাই, জামাতা আবদুল কাদির ও মেয়ে রুজিনা কাদির।

মামলায় সিলেটের আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারির পর সাড়ে তিন মাস ধরে রাগীব আলী ভারতে পালিয়ে ছিলেন।

গত ২৪ নভেম্বর দেশটির পুলিশ তাকে গ্রেপ্তার করে বাংলাদেশে ফেরত পাঠায়। তার ছেলে আবদুল হাই এবং মোস্তাক মজিদও আটক রয়েছেন। জামিনে আছেন সেবায়েত পংকজ কুমার গুপ্ত। আর রাগীবের জামাতা আবদুল কাদির ও মেয়ে রুজিনা পলাতক।

এছাড়া রাগীব আলী ও তার ছেলের বিরুদ্ধে ভূমি মন্ত্রণালয়ের স্মারক (চিঠি) জালিয়াতির মামলা বিচারাধীন হয়েছে। এ মামলায় ইতোমধ্যেই ১৪ সাক্ষীর মধ্যে ১১ জনের সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে।

গত ১০ জুলাই দুটি মামলায়ই আদালতে অভিযোগপত্র দেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সারোয়ার জাহান।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
 
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০
৩১