সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: রাজশাহী শহরে আইনশৃঙ্খলা বাহিনীর ‘ব্লক রেইড’ চলছে Desh TV Logo সিলেটের শাহী ঈদ গাহ এলাকায় একটি স্কুলে বোমা সদৃশ বস্তুর সন্ধান, উদ্ধারে কাজ করছে র‌্যাব Desh TV Logo কওমী মাদ্রাসাকে মূল ধারায় এনে সরকার দোষের কিছু করেনি: প্রধানমন্ত্রী, বিএনপির কাছে হাওর দূষণের প্রমাণ চাইলেন Desh TV Logo রাজ্যের স্বার্থ বিসর্জন দিয়ে তিস্তার পানি দেওয়া হবে না, আবারো বললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় Desh TV Logo রাজধানীর পানি নিষ্কাশনে ব্যর্থ ওয়াসা: সাঈদ খোকন Desh TV Logo নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অটোরিকশা ছিনতাই করে চালককে হত্যা Desh TV Logo আন্তর্জাতিক: উত্তর কোরিয়াকে ঘিরে উত্তেজনার প্রেক্ষাপটে দক্ষিণ কোরিয়া পৌঁছেছে মার্কিন সাবমেরিন Desh TV Logo কেনিয়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২৪ Desh TV Logo ফ্রান্সে প্রেসিডেন্ট নির্বাচনের দ্বিতীয় পর্বে পৌছানোর একদিন পরই উগ্র-ডানপন্থী পার্টি ‘এফএন’ প্রধানের পদ ছাড়ার ঘোষণা দিলেন মেরিন লে পেন Desh TV Logo খেলা: ক্রিকেট: চ্যাম্পিয়ন্স ট্রফি আমাদের জন্য কঠিন হবে, তবে মানসিক শক্তি আমাদের এগিয়ে রাখতে পারে, ত্রিদেশীয় সিরিজে ভালো করতে পারলে আত্মবিশ্বাস বাড়বে: মাশরাফি Desh TV Logo ম্যাচ ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধ হলেন সাউথ আফ্রিকার সাবেক বোলার লনওয়াবো সোতসোবে Desh TV Logo ফুটবল: ইংলিশ প্রিমিয়ার লিগ: চেলসি-সাউদাম্পটন (রাত পৌনে ১টা) Desh TV Logo স্প্যানিশ লা লিগা: অ্যাতলেটিকো মাদ্রিদ-ভিয়ারিয়াল (রাত দেড়টা) Desh TV Logo জার্মান কাপ (সেমিফাইনাল): মুনশেনগ্ল্যাডবাখ-ফ্রাঙ্কফুর্ট (রাত পৌনে ১টা) Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

যাত্রাবাড়ীতে জোড়া খুনের দায়ে ২ জনের মৃত্যুদণ্ড

মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০১৬ (১৬:০০)
যাত্রাবাড়ীতে-জোড়া-খুনের-দায়ে-২-জনের-মৃত্যুদণ্ড

যাত্রাবাড়ীতে জোড়া খুনের দায়ে ২ জনের মৃত্যু্দণ্ড

রাজধানীর যাত্রাবাড়ীতে পুলিশের এক সাবেক কর্মকর্তার স্ত্রী ও তার কিশোরী গৃহকর্মীকে গলাকেটে হত্যার দায়ে ২ জনকে মৃত্যুবদণ্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার ঢাকার ৪ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক আব্দুর রহমান সরদার এ রায় ঘোষণা করেন।

আসামি সাঈদ হাওলাদার ও রিয়াজ নাগরালী, তারা সম্পর্কে ওই গৃহকর্মীর ভাই ও তার এক বন্ধু।

আদালতের পেশকার আবুল কালাম আজাদ বলেন, রায় ঘোষণার সময় কাঠগড়ায় উপস্থিত ছিলেন তারা।

এ সময় সাংবাদিকদের তিনি বলেন, মৃত্যুদণ্ডের পাশাপাশি দুই আসামিকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন বিচারক।

পুলিশ কর্মকর্তার শ্যালক মোয়াজ্জেম হোসেন পরদিন যাত্রাবাড়ী থানায় হত্যা মামলা করেন।

ওই মামলায় কল্পনার পরিচিতরা এ হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারে সন্দেহ প্রকাশ করেন।

হত্যাইকাণ্ডের দুদিন পর শাহজাহানপুর থেকে কল্পনার ভাই সাঈদ হাওলাদারকে গ্রেপ্তার করে যাত্রাবাড়ি পুলিশ। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন, দশ হাজার টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বন্ধু রিয়াজকে সঙ্গে নিয়ে তিনি ওই হত্যািকাণ্ড ঘটনা।

টেবিল থেকে ছুরি নিয়ে রওশন আরাকে হত্যার ঘটনা কল্পনা দেখে ফেলায় তাকেও হত্যাাকরা হয়— পুলিশের কাছে স্বীকার করেন কল্পনার ভাই।

পুলিশ সূত্রে জানা গেছে, বোনের কাজের সুবাদে ওই বাসায় প্রায়ই যাওয়া আসা করত সাঈদের। রওশন আরাকে তিনি ‘নানু’ ডাকতেন।

হত্যাইকাণ্ডের পর ওই বাসা থেকে ১৪ হাজার টাকা, ল্যাপটপ ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় আসামিরা। গ্রেপ্তার হওয়ার পর তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেন।

যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক ইকবাল হোসেন এ মামলার তদন্ত শেষে সাঈদ ও রিয়াজের বিরুদ্ধে অভিযোগপত্র দেন।

বাদীপক্ষে মোট ১১ জনের সাক্ষ্য শোনার পর বিচারক মঙ্গলবার দুই আসামিকে দোষী সাব্য্স্ত করে সাজা ঘোষণা করেছে।

উল্লেখ, গতবছর ২৪ মার্চ রাতে উত্তর যাত্রাবাড়ীর কলাপট্টির একটি বাসা থেকে অবসরপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কুদ্দুসের স্ত্রী রওশন আরা বেগম (৬৩) এবং গৃহকর্মী কল্পনার (১২) গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। সাবেক ওই পুলিশ কর্মকর্তা আব্দুল কুদ্দুস ১৯৯৪ সালে মারা যান। তাদের দুই মেয়ে ও তিন ছেলের সবাই বিদেশে থাকেন। কল্পনাকে নিয়ে তিন তলা ওই বাড়ির দ্বিতীয় তলায় থাকতেন রওশন আরা।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
 
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০